•  টঙ্গীতে পুলিশের সঙ্গে ‘গুলিবিনিময়ে’ ছিনতাইকারী নিহত


    গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীর বাঁশপট্টি এলাকায় পুলিশের সঙ্গে ‘গুলিবিনিময়ে’ কাওসার (২৮) নামে এক ছিনতাইকারী নিহত হয়েছে। মঙ্গলবার রাত পৌনে ৩টার দিকে টঙ্গীর বাঁশপট্টি এলাকায় এ গুলিবিনিময়ের ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত কাওসার একজন ছিনতাইকারী। নিহত কাওসার টঙ্গীর এরশাদনগরের ৬নং ব্লকের মিন্টু মিয়ার ছেলে।

    গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার ওসি মো: কামাল হোসেন বলেন, মঙ্গলবার বিকেলে ছিনতাইয়ের প্রস্তুতির সময় কাওসারকে গাজীপুরা এলাকা থেকে গ্রেফতার করা হয়। কাওসারের দেওয়া তথ্য মোতাবেক তাকে নিয়ে বুধবার ভোররাত পৌনে ৩টার দিকে গাজীপুরার বাঁশপট্টি এলাকায় অস্ত্র উদ্ধারের জন্য অভিযান চালায় পুলিশের একটি দল। সেখানে অভিযানকালে আগে থেকে ওৎ পেতে থাকা কাওসারের সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশ সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। এ গুলি বিনিময়কালে কাওসার গুলিবিদ্ধ হয়।

    তিনি আরো জানান, কাউসার তার সহযোগিদের গুলিতে আহত হয়। আহত অবস্থায় কাওসারকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে বুধবার সকালে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বিরুদ্ধে ছিনতাই, চাঁদাবাজি, ডাকাতির একাধিক মামলা রয়েছে।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial