• গাজীপুর সিটির উদ্যোগে ডেঙ্গু সচেতনতামূলক র‌্যালী


    গাজীপুর প্রতিনিধি : ডেঙ্গু নিয়ে সচেতনতা বাড়াতে গাজীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা, প্রচারপত্র বিতরণ এবং ফগার মেশিনের মাধ্যমে এডিস মশা নিধনে ওষুধ ছিটানো কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে এসব কর্মসূচি পালন করা হয়। এ উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

    এর আগে সিটি মেয়র অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম বেলুন ও পায়রা উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন। এসময় সিটি মেয়র ছাড়াও জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, কলামিস্ট ও পরিবেশবিদ সৈয়দ আবুল মকসুদ, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল হাসপাতালের পরিচালক ডা: মো: আমীর হোসাইন রাহাত, গাজীপুরের জিপি আমজাদ হোসেন বাবুল বক্তব্য রাখেন। সচেতনতামূলক কর্মসুচীতে পরিবেশবিদ, গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন সরকারি-বেসরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশ নেয়।

    গাজীপুর সিটি মেয়র তার বক্তব্যে, ডেঙ্গু নিয়ে আতঙ্কিত না হয়ে জ¦র হলে ডাক্তারের পরামর্শ নিতে বলেন। বাসা বাড়ির আশেপাশের জমে থাকা পানি যাতে না থাকে সেজন্য নগরবাসীর প্রতি আহবান জানান।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial