• গাজীপুর সদর উপজেলার নব-নির্বাচিতদের দায়িত্ব গ্রহন


    গাজীপুর প্রতিনিধি : গাজীপুর সদর উপজেলা পরিষদে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন করেছেন। রবিবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মাসিক সমম্বয় সভায় এ দায়িত্ব গ্রহন করেন। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

    প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন, সরকারে উন্নয়ন সেবা জনগণের মধ্যে স্বল্প সময়ের মধ্যে পৌঁছে দিতে হবে। উপজেলা প্রশাসনে জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের মধ্যে কাজের সমন্বয় থাকতে হবে। প্রত্যেকে তার কাজটি সুচারুভাবে সম্পন্ন করতে হবে, প্রতিটি জনগণকে তার নিজের আত্মীয় ও আপনজন মনে করে তাদের সেবা দিতে হবে। তাহলে জনগণকে কার্যকর সেবা দেয়া সম্ভব হবে এবং সরকারের উন্নয়ন কাজের সফলতা পাবে।

    উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রীনা পারভীনের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার রেবেকা সুলতানার সঞ্চালনায় এ সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নব নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান মো: রিয়াজ উদ্দিন রিয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা সরকার, বাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান শুক্কুর, ভাওয়ালগড় ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, পিরুজালী ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল্লাহ সরকার মঞ্জু প্রমুখ।

    নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রীনা পারভীন বলেন, জনগণের সেবা নিশ্চিতি করতে আজকের কাজ আগামী দিনের জন্য ফেলে রাখা যাবে না। তাহলেই জনগণকে সঠিক সেবা দেয়া সম্ভব হবে। জনগণের সেবা প্রদানে সকল কর্মকর্তা কর্মচারীকে সহযোগিতা করার আহবান জানান তিনি।

    এসময় জয়দেবপুর থানা অফিসার ইনচার্জ জাবেদুল ইসলাম সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial