• গাজীপুর মহানগর আওয়ামী লীগের ১৮ ওয়ার্ডের কমিটি ঘোষণা


    গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মহানগর আওয়ামী লীগের ১৮ টি ওয়ার্ডের কমিটি গঠন করা হয়েছে (কাশিমপুর, কোনাবাড়ি ও বাসন থানার)। সোমবার রাতে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম কমিটিগুলোর অনুমোদন দেন। রাতেই তারা যৌথভাবে ১৮টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তাদের মনোনয়নপত্র তোলে দেন। এর আগে ১৮টি ওয়ার্ডের আওয়ামী লীগের নেতাদের নিয়ে এক সভা হয়। সভায় নবগঠিত কমিটির নেতাদের তৃণমূল পর্যায়ে সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করতে নির্দেশ দেয়া হয়।

    নতুন কমিটিতে যারা স্থান পেয়েছেন তারা হলেন, ১ নং ওয়ার্ডে সভাপতি ডাঃ মোঃ খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক শামসুল আলম গায়েন, ২ নং ওয়ার্ডে সভাপতি হাজী আঃ হালিম ও সাধারণ সম্পাদক মোঃ শহিদুল্লাহ খান, ৩ নং ওয়ার্ডে সভাপতি আলহাজ্ব আবু তালেব মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ সাইজুদ্দিন মোল্লা, ৪ নং ওয়ার্ডে সভাপতি এড. মোঃ আকতার হোসেন ও সাধারণ সম্পাদক কাজী আতাউর রহমান, ৫ নং ওয়ার্ডে সভাপতি আলহাজ্ব মোঃ সোহরাব উদ্দিন সরকার ও সাধারণ সম্পাদক দেওয়ান মোঃ জালাল উদ্দিন, ৬ নংওয়ার্ডে সভাপতি আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক বাবুল কুমার রুদ্র (ভোলা), ৭ নং ওয়ার্ডে সভাপতি মোঃ হুমায়ূন কবির খান ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, ৮ নংওয়ার্ডে সভাপতি মোঃ হেলাল উদ্দিন হেলু ও সাধারণ সম্পাদক হাজী মোঃ শাহাবুদ্দীন, ৯ নংওয়ার্ডে সভাপতি মোঃ মিজানূর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান মাষ্টার, ১০ নং ওয়ার্ডে সভাপতি মোঃ হায়েত আলী, ১১ নং ওয়ার্ডে সভাপতি হাজী আঃ মালেক সরকার ও সাধারণ সম্পাদক সঞ্জিত সরকার, ১২ নং ওয়ার্ডে সভাপতি মোঃ শাহাবুদ্দীন শামু ও সাধারণ সম্পাদক এড. মোঃ শহিদুল ইসলাম, ১৩ নং ওয়ার্ডে সভাপতি মোঃ সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক এম নজরুল ইসলাম, ১৪ নং ওয়ার্ডে সভাপতি মোঃ আবুল হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ মাসুদুর রশিদ, ১৫ নং ওয়ার্ডে সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আফছার উদ্দিন ও সাধারণ সম্পাদক মোঃ আঃ হামিদ মুন্সি, ১৬ নং ওয়ার্ডে সভাপতি শেখ মোঃ রইস উদ্দিন ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ছিদ্দিকুর রহমান, ১৭ নং ওয়ার্ডে সভাপতি মোঃ আশরাফুল আলম ও সাধারণ সম্পাদক হাজী মোঃ ইয়াজুদ্দিন, ১৮ নং ওয়ার্ডে সভাপতি মোঃ আঃ সামাদ সরকার ও সাধারণ সম্পাদক মোঃ মফিজ উদ্দিন।

    গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম মঙ্গলবার সকালে জানান, মহানগরের ৫৭টি ওয়ার্ডের মধ্যে ১৮টি ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। শীঘ্রই বাকী ওয়ার্ডের কমিটি ঘোষণা করা হবে।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial