• গাজীপুরে তুরাগ নদীতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু


    গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে তুরাগ নদীতে ডুবে রুবেল হোসেন নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। নিখোঁজের তিনদিন পর মঙ্গলবার সকালে গাজীপুর মহানগরীর কড্ডা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। নিহত রুবেল পাবনা জেলা সদরের রবিউল হাসানের ছেলে। রুবেল গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ির দেওয়ালিয়াবাড়ি এলাকায় বসবাস করতেন এবং চান্দনা চৌরাস্তা এলাকার ভাওয়াল বদরে আলম সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের ডিগ্রী দ্বিতীয় বর্ষে লেখাপড়া করতেন।

    ফায়ার সার্ভিস ও নিহতের স্বজনরা জানায়, একই কলেজে অধ্যয়নরত ১৩ বন্ধু রবিবার সকালে ইঞ্জিন চলিত একটি নৌকা নিয়ে কালিয়াকৈর উপজেলার মকশ বিলে বেড়াতে যায়। তুরাগ নদীর ডুবাইল বিল এলাকায় গিয়ে দুই বন্ধু সাঁতরে নদ পাড়ি দেয়ার জন্য ঝাঁপ দেয়। কিছুক্ষণ সাঁতার কাটার পর তারা ক্লান্ত হয়ে যায়। এসময় অপর সহপাঠিরা শাহান নামে এক বন্ধুকে উদ্ধার করতে সক্ষম হলেও রুবেল নিখোঁজ ছিল। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরীদল ঘটনাস্থলে গিয়ে রুবেলকে উদ্ধারে কাজ শুরু করে। পরে মঙ্গলবার সকালে তার মরদেহ তুরাগ নদের কড্ডা এলাকা থেকে উদ্ধার করা হয়।

    কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে ২০ কিলোমিটার দুরে তুরাগ নদীতে লাশ ভাসতে দেখে স্থানীয়দের খবরের ভিত্তিতে রুবেলের মৃতদেহ উদ্ধার করা হয়।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial