• গাজীপুরে চক্রাকার বাস সার্ভিস চালু


    গাজীপুর প্রতিনিধি : ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে নিষিদ্ধ তিন চাকার যানবাহন ও ফিটনেসবিহীন গাড়ি বন্ধ করে যানজটের কবল থেকে এলাকাবাসীকে রক্ষা ও অভ্যন্তরীণ যোগাযোগ ব্যবস্থা সহজতর করার লক্ষ্যে চক্রাকারে বাস সার্ভিস চালু করা হয়েছে। বৃহস্পতিবার সকালে গাজীপুর সিটি করপোরেশন এলাকায় নতুন বাস সার্ভিস উদ্বোধন করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো: আনোয়ার হোসেন।

    এসময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো: আজাদ মিয়া, উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক, উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ শরিফুর রহমান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: মনজুর রহমান, গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান উদ্দিন আহমেদ সরকার, তাকওয়া পরিবহনের চেয়ারম্যান মো. ইমতিয়াজ করিম শুভ, বাসন থানার ওসি একেএম কাউসার আহমেদ চৌধুরী উপস্থিত ছিলেন।

    এসময় যাত্রীদের সুবিধার্থে দুইটি মহাসড়কের মহানগরের চান্দনা চৌরাস্তা হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, জয়দেবপুর, ভোগড়া বাইপাস, নাওজোড় রুটে নিয়মিত চলাচল করবে।

    উদ্বোধনী অনুষ্ঠান শেষে পুলিশ কমিশনার মো: আনোয়ার হোসেন বলেন, আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে যানজট পরিস্থিতি উন্নয়নে নতুন বাস সার্ভিস চালু, নিষিদ্ধ যানবাহন বন্ধে উদ্যোগ নেয়া হয়েছে। এছাড়া মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও পরিস্কার পরিচ্ছন্ন অভিযান চালানো হচ্ছে।

    পরে মহাসড়কে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন করা হয়।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial