• গাজীপুরে উপজেলায় একটিতে আওয়ামী লীগ, দুইটিতে বিদ্রোহী জয়ী


    গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের চারটি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একটিতে আওয়ামী লীগ, দুইটিতে (স্বতন্ত্র) আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীরা বিজয়ী হয়েছেন। রবিবার রাতে গাজীপুরের জেলা প্রশাসকের কার্যালয় ভাওয়াল সম্মেলন কক্ষ থেকে নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী প্রাথমিক বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন। এছাড়া গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

    কাপাসিয়া : কাপাসিয়া উপজেলায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট মো: আমানত হোসেন খান। নৌকা প্রতীকে তার প্রাপ্ত ভোট ৫৫ হাজার ৮৬১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো: আনিছুর রহমান আরিফ আনারস প্রতীকে পেয়েছেন ২৫ হাজার ৭৮৫ ভোট। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মোঃ আসাদুজ্জামান স্বতন্ত্র এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে রওশন আরা সরকার নির্বাচিত হয়েছেন।

    কালিয়াকৈর : কালিয়াকৈর উপজেলায় স্বতন্ত্র আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী মোঃ কামাল উদ্দিন সিকদার আনারস প্রতীক নিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট ৬৮ হাজার ৯৩৯। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ রেজাউল করিম রাসেল নৌকা প্রতীকে পেয়েছেন ৫৯ হাজার ৮৩৬ ভোট। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মোঃ সেলিম আহম্মেদ (তালা) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোসা: জায়দা নাসরিন নির্বাচিত হয়েছেন।

    শ্রীপুর : শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে মোহাম্মদ শামসুল আলম প্রধান প্রাথমিক বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন, তার প্রাপ্ত ভোট ৭৪ হাজার ১২৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের আলহাজ্ব মোঃ আব্দুল জলিল নৌকা প্রতীকে পেয়েছেন ৫৬ হাজার ৮৮৫ ভোট। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে মো: মাহতাব উদ্দিন খন্দকার এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে লুৎফুন্নাহার নির্বাচিত হয়েছেন ।

    কালীগঞ্জ : কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে শুধুমাত্র মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে শর্মিলা রোজারিও ৫২ হাজার ৩৯৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শর্মিলী দাস পেয়েছেন ২২৫৫ ভোট। এ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো: মোয়াজ্জেম হোসেন পলাশ ও ভাইস চেয়ারম্যান পদে অ্যাডভোকেট মাকসুদুল আলম খান মাসুদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial