• গাজীপুরে অটোরিকশা চালক ও টঙ্গীতে গৃহবধূ খুন


    গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে অটোরিকশা চালক ও টঙ্গীতে গৃহবধূ হত্যার অভিযোগ পাওয়া গেছে।

    গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার এস আই মোসাব্বির হোসেন ও স্থানীয়রা জানান, রবিবার ভোরে গাজীপুর সিটি করপোরেশনের চাপুলিয়া টেকপাড়া এলাকার একটি রাস্তার পাশে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে সকাল সাতটার দিকে লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। খবর পেয়ে নিহতের স্বজনরা লাশ শনাক্ত করেন। ধারালো অস্ত্রের আঘাতের নিহতের পায়ে ও হাতে সহ শরীরের অন্যান্য স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

    নিহত অটোরিকশা চালকের নাম জাফর হোসেন (৩৫)। তিনি সিটি কর্পোরেশনের হাড়িনাল উত্তরপাড়া গ্রামের লেহাজ উদ্দিন মুন্সির ছেলে।

    নিহতের স্বজনরা জানায় গতরাতে জাফর হোসেন অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়েছিলেন। অটোরিকশাটি পাওয়া যায় নি।

    এদিকে টঙ্গীর টিএনটি কলোনি এলাকায় স্বামীর পিটুনিতে সাজেদা আক্তার (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে পরিবারের অভিযোগ। এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্বামী মো: রুবেল (৩৫) কে আটক করে টঙ্গী পূর্ব থানা পুলিশ। নিহতের বাবা মোতালিব বাদী হয়ে থানায় মামলা করার অভিয়োগ দায়ের করেন।

    নিহত গৃহবধূর বাবা মোতালিব জানান, আমার মেয়ে সাজেদা আক্তারকে বিয়ের পর থেকে আজ ৬ বছর যাবৎ অত্যাচার করে আসছে। আমার মেয়ের স্বামী মাদক সেবন করতো আগে জানা ছিল না। মাদক নিয়ে একাধিকবার জেল জরিমানাও হয়েছে তার। গত কয়েকদিন যাবৎ আমার মেয়ের উপর অত্যাচার করতো শুধু মাদকের টাকা নিয়ে। মাদকের টাকা না দেওয়ায় রবিবার রাত ১২টার সময় আমার মেয়েকে পিটিয়ে হত্যা করে। পুলিশ গেল রাত ৩টার দিকে নিহতের লাশ উদ্ধার করে।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial