• কিছু খারাপ ব্যক্তি খেলাধুলার আড়ালে ক্রীড়াঙ্গণকে কলুষিত করার চেষ্টা করছে : ক্রীড়া প্রতিমন্ত্রী


    গাজীপুর প্রতিনিধি : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, আমরা দেশব্যাপি খেলাধুলার উন্নয়নের পাশাপাশি ফুটবল খেলার জাগরণের জন্য সর্বাত্বক চেষ্টা চালাচ্ছি। মাদকের কালো হাত থেকে ভবিষৎ প্রজন্মকে রক্ষা করার দায়িত্ব আমাদের। দেশের যুব সমাজকে ধবংস করার যে পায়তারা চলছে তা থেকেও যুব সমাজকে রক্ষা করতে হবে। সে জন্য ছেলে-মেয়েরা যাতে সারা বছর খেলাধুলায় অংশগ্রহণ করতে পারে আমরা সে ব্যবস্থা করছি। পরবর্তীতে আমরা আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করব। তিনি বলেন, কিছু সংগঠন ও ক্লাব এবং কিছু খারাপ ব্যক্তি খেলাধুলার আড়ালে ক্রীড়াঙ্গণকে কলুষিত করার চেষ্টা করছে। ক্রীড়াঙ্গণকে যারা ধবংস করার পায়তারা করছে সেসব ঘৃণিত ব্যক্তি তারা রাজনৈতিক নেতা বা প্রশাসনের লোক হউক তাদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী ন্যায় বিচারক সে জন্য তিনি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেন।

    প্রতিমন্ত্রী বুধবার বিকেলে গাজীপুর শহীদ বরকত স্ট্রেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

    গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার, আওয়ামী লীগ নেতা এড. ওয়াজউদ্দিন মিয়া প্রমুখ।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial