• কালিয়াকৈরে কলোনীতে আগুনে স্বামী-স্ত্রীসহ নিহত চার


    গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরের কালামপুর এলাকায় বাসাবাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে ১ নারীসহ ৪ জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলো-মিলন (৪০) ও তার স্ত্রী মুন্নী (৩৫), আউয়াল (৩০) ও ফরহাদ (৪০)। নিহতরা ওই কলোনির বাসিন্দা এবং বিভিন্ন পোশাক কারখানার শ্রমিক বলে জানা গেছে। তারা এ কলোনীতে ভাড়ায় বসবাস করতেন। আগুনে ওই কলোনির ৩৪টি কক্ষ পুড়ে গেছে।

    ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক (ঢাকা জোন-৪) আব্দুল আলিম জানান, কালিয়াকৈরের পল্লীবিদ্যুৎ কালামপুর পূর্বপাড়া এলাকার নব্বই কলোনিতে আজ সোমবার ভোর ৫টা ৫৫ মিনিটের দিকে অগ্নিকান্ডের সংবাদ পেয়ে ৬টা ১০ মিনিটের দিকে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের কর্মীরা। কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটের কর্মীরা সকাল ৭টার দিকে আগুন নিভাতে সক্ষম হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা বিভিন্ন কক্ষ তল্লাশি করে এক নারীসহ ৪ জনের মৃতদেহ উদ্ধার করে। এ সময় কয়েকজ আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

    তিনি আরো বলেন, প্রাথমিকভাবে জানা গেছে সকালে রান্না করার সময় গ্যাসের সিলিন্ডার থেকে একটি কক্ষে আগুনের সূত্রপাত হয়। পরে পাশের কক্ষগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। আগুন লাগার পর অন্য কক্ষের সবাই বের হতে পারলেও তিনটি পরিবারের চারজন বের হতে পারেননি। তারা ঘটনাস্থলেই মারা গেছেন।

     

    Spread the love