• এমবিবিএস পরীক্ষায় তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের প্রথম স্থান অর্জন


    গাজীপুর প্রতিনিধি : ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত (মে ২০১৯) এমবিবিএস পরীক্ষায় গাজীপুরে অবস্থিত শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ প্রথম স্থান অর্জন করেছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ ৫৫টি মেডিক্যাল কলেজের মধ্যে ২০১৩ সালে প্রতিষ্ঠিত এ কলেজটি এ সাফল্য অর্জন করে।

    শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা: মোঃ আসাদ হোসেন জানান, এ কলেজ থেকে ৪৪ জন ছাত্রছাত্রী অংশগ্রহন করে ৩৮ জন পাশ করেছে। পাশের হার ৮৬ শতাংশ। প্রকাশিত ফলাফল অনুযায়ী এ কলেজের ছাত্রী যারিন তাসনিম হুদা প্রথম স্থান এবং সামিউন ফাতেহা ইরা তৃতীয় স্থান অর্জন করে। নবীন এই মেডিক্যাল কলেজের অভূতপূর্ব এ সাফল্য অর্জন ছাত্রছাত্রীদের একাগ্রতা, শিক্ষক মন্ডলীর নিরলস প্রচেষ্টা, সর্বোপরি মেডিক্যাল কলেজের কর্মোদ্যমী ও দক্ষ অধ্যক্ষ মহোদয়ের সম্মিলিত প্রয়াসের ফলশ্রুতি বলে মনে করছেন কলেজের শিক্ষক শিক্ষিকা ও ছাত্রছাত্রীরা।

    অধ্যক্ষ ডাঃ মোঃ আসাদ হোসেন আরো জানান, আমরা সব সময়ই চেষ্টা করেছি ছাত্রছাত্রীদেরকে ভাল ফলাফল অর্জনে সহযোগিতা করতে। তাদের নৈতিক শিক্ষার পাশাপাশি পাঠে কঠোর মনোযোগ, নিরলস প্রচেষ্টা, একাগ্রতা এবং কলেজের শিক্ষক শিক্ষিকাদের সুদক্ষ গাইড লাইন আজকের এ সাফল্য অর্জনের পেছনে বড় ভুমিকা রেখেছে ।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial