• আওয়ামী লীগ বিরোধী দলে গেলেও তাদের নিয়ে দেশ পরিচালনা করবো : রব


    গাজীপুর প্রতিনিধি : জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা ও জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব বলেছেন, আগামি নির্বাচনে আওয়ামীলীগ হেরে গিয়ে বিরোধী দলে গেলে আমরা তাদের কোন ক্ষতি করবো না। তাদের নিয়ে রাষ্ট্র পরিচালনা করবো। বাংলাদেশের জনগণের প্রতিটি ভোট খালেদা জিয়া মুক্তিকে তরান্বিত করবে।

    তিনি শনিবার বিকেলে টঙ্গীতে ধানের শীষের প্রার্থী সালাহ উদ্দিন সরকারের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

    গাজীপুর মহানগর বিএনপির সভাপতি হাসান উদ্দিন সরকারের সভাপতিত্বে সভায় আরো বক্তৃতা করেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, নাগরিক ঐকের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা: জাফরউল্লাহ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, ডা. এ জেড এম জাহিদ হোসেন, একাদশ সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসনের প্রার্থী মো: সালাউদ্দিন সরকার, গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সোহরাব উদ্দিন প্রমুখ।

    আসম রব আরোও বলেন, ৩০ ডিসেম্বর গণজাগরণ হবে। ৭০’এর নির্বাচনে যেমন ভোটের বিপ্লব হয়েছিল এবার ২০১৮ সালের নির্বাচনে আমরা ভোটের বিপ্লবে ধানের শীষের বিজয় হবে। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, শক্তিশালী কেন্দ্র কমিটি গঠন করে ভোটের আগের দিন রাত থেকে কেন্দ্র পাহাড়া দিতে হবে। ভোটের আগের রাতে যেন সিল মেরে ব্যালটবাক্স ভরে রাখতে না পারে সে ব্যাপারে কড়া পাহারা দিতে হবে।

    গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সোহরাব উদ্দিন জানান, এই জনসভাটি দুপুরে টঙ্গীর সফিউদ্দিন সরকার একাডেমি মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। প্রশাসন মাঠটি ব্যবহারের অনুমতিও প্রদান করে কিন্তু সকাল থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা ওই মাঠটির পাশে প্যান্ডেল তৈরি করে অন্যায়ভাবে দখল করে রাখে। পরে প্রার্থী সালাহ উদ্দিন সরকারের বাস ভবন প্রাঙ্গনে জনসভাটি অনুষ্ঠিত হয়।

    টঙ্গীর জনসভা শেষে জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দ আ স ম আব্দুর রবের নেতৃত্বে ময়মনসিংহহের উদ্দেশ্যে সড়ক পথে যাত্রা করেন। বিকালে তারা শ্রীপুরের মাওনায় গাজীপুর-৩ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকীর পথসভায় যোগ দেন। মাগরিবের নামাজের পর শুরু হওয়া সভাটি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শেষ হয়।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial