• গাজীপুরে আহসান উল্লাহ মাস্টারের ৬৮তম জন্মবার্ষিকী পালন


    গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কমিশনার ওয়াই এম বেলালুর রহমান বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক প্রচেষ্টা গ্রহণ করা হবে। যারা নির্বাচনকে বাধাগ্রস্থ করতে চায়, যারা আগুন সন্ত্রাসের মাধ্যমে জনজীবন বিপর্যস্ত করতে চায় তাদের কঠোর হাতে দমন করা হবে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জনগণের নিরাপত্তা বিধানে সর্বদা সচেষ্ট রয়েছে।

    তিনি বৃহস্পতিবার দুপুরে গাজীপুর প্রেসক্লাবের উদ্যোগে গাজীপুরের প্রয়াত সংসদ সদস্য আহসান উল্লাহ মাস্টারের ৬৮তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মো: খায়রুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাহিম সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সঞ্জীব কুমার দেবনাথ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: আবু নাসার উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও গাজীপুরের জিপি এডভোকেট আমজাদ হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট ওয়াজউদ্দিন মিয়া, সদস্য আব্দুল হাদী শামীম, গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক এনামুল হক ও মো: মুজিবুর রহমান প্রমুখ।

    জিএমপি কমিশনার আরো বলেন, পুলিশ জনগণের কল্যাণে যতটুকু করা দরকার তার সবটুকুই পালন করবে। মাদক ও যানজট মুক্ত করতে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

    আলোচনা সভা শেষে শহীদ আহসান উল্লাহ মাস্টারের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। পরে তাঁর জন্মদিনের কেক কাটা হয়।

    Spread the love