•  কাপাসিয়ায় তাজউদ্দীন আহমদ স্মরণে সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত


    গাজীপুর প্রতিনিধি : স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী ও স্বাধীনতা সংগ্রামের অবিস্মরণীয় নেতা ও কাপাসিয়ার কৃতি সন্তান বঙ্গতাজ তাজউদ্দীন আহমদ স্মরণে কাপাসিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়েছে।

    ‘সত্য ও সুন্দরের সাধনাই সংস্কৃতি’ এই প্রতিপাদ্যকে উপজীব্য করে গাজীপুর জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে এবং কাপাসিয়া উপজেলা প্রশাসন ও শিল্পকলা একাডেমির সহযোগিতায় অনুষ্ঠিত সাংস্কৃতিক উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি এমপি। গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের সভাপতিত্বে এবং শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক চন্দন রক্ষিতের পরিচালনায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ্, কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান খন্দকার আজিজুর রহমান পেরা, উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা, জেলা কালচারাল অফিসার শারমীন জাহান, সহকারী কমিশনার (ভ‍ূমি) নীলিমা রায়হানা, ভাইস-চেয়ারম্যান অ্যাড. রেজাউর রহমান লস্কর মিঠু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমূখ।

    এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে ছবি প্রদর্শণী, শিশুদের নিয়ে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

    Spread the love