• গাজীপুরে যুবক খুন


    স্টাফ রিপোর্টার : গাজীপুরের ছোট দেওড়া এলাকায় প্রকাশ্য দিবালোকে মোতালেব নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় মোতালেবকে বাঁচাতে গিয়ে তার বাবা মোফাজ্জল আহত হয়েছেন। আহত মোফাজ্জলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে মোতালেব বাড়ি থেকে বের হয়ে পার্শ্ববর্তী পুকুর পাড়ে আসলে পূর্ব থেকে জড়ো হওয়া ৭-৮জন সন্ত্রাসী মোতালেবের গতিরোধ করে। এসময় অতর্কিতভাবে তারা ধারালো অস্ত্র দিয়ে মোতালেবকে এলোপাথারি আঘাত করে। মোতালেবের ডাক চিৎকারে তার বাবা এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকেও কুপিয়ে আহত করে। এসময় ঘটনাস্থলে মোতালেব নিহত হন। আহত মুফাজ্জলকে উদ্ধার করে প্রথমে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকোল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

    পরে সোমবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ক্রাইম ও প্রসিকিউশন) মোহাম্মদ শরিফুর রহমান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের এসি (ডিবি ও মিডিয়া) মো: রুহুল আমিন সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন।

    Spread the love