• ঐক্যফ্রন্টের সাত দফা নির্বাচন বানচালের সাত চক্রান্ত : ওবায়দুল কাদের


    গাজীপুর প্রতিনিধি : জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফাকে নির্বাচন বানচালের সাত চক্রান্ত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

    তিনি বুধবার দুপুরে গাজীপুরের টঙ্গী সরকারী কলেজ মাঠে গাজীপুর মহানগর আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী গণসংযোগ ও পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

    এসময় তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের প্রধান শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন তার পক্ষে কাজ করতে হবে। কেউ বিদ্রোহী প্রার্থী হলে সাথে সাথে দল থেকে বহিষ্কার করা হবে বলে সারাদেশের নেতাকর্মীদের হুশিয়ারি দেন মন্ত্রী।

    আওয়ামীলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই নির্বাচনী পথসভায় গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আজমত উল্লা খানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডাক্তার দীপু মনি, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো: আখতারউজ্জামান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠিনক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেল, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন সবুজ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মো. ওয়াজ উদ্দিন মিয়া প্রমুখ।

    সভায় ব্যারিস্টার মইনুল হোসেন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ব্যারিস্টার মইনুলকে অপরাধী হিসেবে গ্রেফতার করা হয়েছে, ঐক্যফ্রন্টের নেতা হিসেবে গ্রেফতার করা হয়নি।

    এসময় তিনি বিএনপিকে বাংলাদেশ নালিশ পার্টি বলে উল্লেখ করে বলেন, বিএনপির নালিশ ছাড়া আর কোন আন্দোলন নেই।

    সভায় স্থানীয় নেতাকর্মীরা বিভিন্ন প্ল্যাকার্ড ও পোস্টার হাতে অংশ নেন। সভা শেষে নৌকার পক্ষে ভোট চান সেতুমন্ত্রী। পরে তিনি পার্টির পক্ষে নির্বাচনী পোস্টার বিতরণ করেন।

     

    Spread the love