• সবাই নির্ভয়ে নি:সংকোচে দুর্গাপূজা উদযাপন করছে : জিএমপি কমিশনার


    গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমান পূজারীদের উদ্দেশ্যে বলেছেন, এবার সবাই নির্ভয়ে নি:সংকোচে দুর্গাপূজা উদযাপন করছে। আপনারা নিঃসংকোচে নির্ভয়ে পূজা উদযাপন করেন, আপনাদের নিরাপত্তা দেয়ার দায়িত্ব হচ্ছে রাষ্ট্র ও সরকারের। রাষ্ট্র এবং সরকার গাজীপুর মেট্রোপলিটন পুলিশকে দায়িত্ব দিয়েছে, আমরা সেটি পালন করে যাচ্ছি। আমরা আপনাদের নিরাপত্তা দিব।

    তিনি বৃহস্পতিবার রাতে গাজীপুর শহরের শ্রী শ্রী কৃপাময়ী কালীমন্দিরে শারদীয় দুর্গাপূজা মন্ডপ পরিদর্শনে এসে এসব কথা বলেন।

    তিনি বলেন, দেশে শুধুমাত্র এ বছরেই পূজামন্ডপের সংখ্যা ৪ হাজার বৃদ্ধি পেয়েছে। এ থেকেই প্রমাণিত হয় বর্তমান সরকার প্রতিটি মানুষের অধিকার সংরক্ষণ করতে অত্যন্ত সচেষ্ট আছে এবং সফলভাবে কাজ করে যাচ্ছে।

    তিনি আরো বলেন, আমাদের দেশে কোন সংখ্যালঘু নেই। যারা সন্ত্রাসী, অবৈধ অস্ত্রধারী ও জঙ্গি তারাই হচ্ছে সংখ্যালঘু। আর বাকী সবাই হচ্ছে বাংলাদেশের সম্মানিত নাগরিক। আমরা সকলে একে অপরের প্রতি শ্রদ্ধাশীল থাকবো।

    এসময় জিএমপির সহকারী পুলিশ কমিশনার মো: রুহুল আমিন সরকার, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মো: খায়রুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহিম সরকার, গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মুকুল কুমার মল্লিক, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সঞ্জিত কুমার মল্লিক বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

    Spread the love