• গাজীপুরে রোটারী ক্লাবের ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত


    গাজীপুর প্রতিনিধি : রোটারী ক্লাব অব গাজীপুরের উদ্যোগে সোমবার মহানগরীর ২২নং ওয়ার্ডের বাহাদুরপুর এলাকার মেহেরুননেছা দারুস সুন্নাহ মাদরাসা প্রাঙ্গনে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতাল, ডায়াবেটিক সমিতি গাজীপুর, কে কে হসপিটাল এন্ড ডায়াগনস্টিক ল্যাব এর বিশেষজ্ঞ চিকিৎসকরা এলাকার কয়েক হাজার লোককে ডায়াবেটিক পরীক্ষা, বিভিন্ন রোগের ব্যবস্থাপত্র ও বিনামূল্যে ওষুধ বিতরণ করেন।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও রোটারী ডিস্ট্রিক্ট (৩২৮১) গভর্নর চীফ স্পেশাল এইড কাজী আলিম উদ্দিন বুদ্দিন।

    এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট সেক্রেটারী এম এ মালেক, রোটারী ক্লাব অব গাজীপুরের পাস্ট প্রেসিডেন্ট এন্ড এডিশনাল ডিস্ট্রিক্ট ট্রেইনার ইঞ্জিনিয়ার এম এ ওয়াহাব ও ইব্রাহিম খলিল আল জায়াদ পিনাক, রোটারী ক্লাব অব গাজীপুরের প্রেসিডেন্ট এডভোকেট মাসুদুর রহমান, সেক্রেটারী ইঞ্জিনিয়ার আবদুল আলীম, কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার মোঃ সোহেল রানা, মেহেরুন্নেসা দারুস সুন্নাহ মাদরাসার দাতা ও প্রতিষ্ঠাতা ও ক্লাবের বোর্ড মেম্বার মো: লুৎফর রহমান সরকার প্রমুখ ।

    Spread the love