• ষড়যন্ত্র চক্রান্ত করে নৌকার বিজয়কে কেউ রুখতে পারবে না : আখতারউজ্জামান


    গাজীপুর প্রতিনিধি : ডাকসুর সাবেক ভিপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক এমপি মো: আখতারউজ্জামান বলেছেন, ষড়যন্ত্র চক্রান্ত করে আওয়ামী লীগের তথা নৌকার বিজয়কে কেউ ঠেকিয়ে রাখতে পারবে না। গত ১০ বছরে উন্নয়নে বাংলাদেশ পৃথিবীর উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত হয়েছে। গ্রামের মানুষ কমিউনিটি ক্লিনিকের সেবা, ইউনিয়ন পরিষদের তথ্য কেন্দ্রের সেবা, প্রতি বছর জানুয়ারি মাসের ১ তারিখ বই উৎসবে বই পেয়ে সংগ্রহ করার সেবা, গ্রামের সাধারণ জনগণ অত্যন্ত খুশি। তিনি বলেন, শুধু রাজনৈতিক স্লোগান শুনতে চায়না মানুষ, কাজ দেখতে চায় এবং সেই কাজ দেখিয়ে প্রমাণ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কাজেই ইনশাল্লাহ আগামী নির্বাচনে নৌকার বিজয় অবসম্ভাবী, ষড়যন্ত্র চক্রান্ত করে নৌকার বিজয়কে কেউ ঠেকিয়ে রাখতে পারবে না।

    নৌকা মার্কার সমর্থনে ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সরকারের অব্যাহত উন্নয়ন ও সাফল্য জনগণের কাছে তুলে ধরার লক্ষ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির লিফলেট বিতরণ কর্মসূচির অংশ হিসেবে শনিবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর বাজারে জনসংযোগ, লিফলেট বিতরণ শেষে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কমিটির সদস্য মো: আখতারউজ্জামান এসব কথা বলেন।

    বাহাদুরসাদী ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক মো: শাহাবুদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম নজরুল ইসলাম, তুমুলিয়া ইউপি চেয়ারম্যান মো: আবু বকর বাক্কু, জামালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো: খায়রুল আলম প্রমুখ।

    এছাড়াও তিনি শুক্রবার বিকেলে কালীগঞ্জ উপজেলা সদরে জনসংযোগ, লিফলেট বিতরণের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগামী দিনের কর্মসূচি পৌঁছে দেন।

    Spread the love