• ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে গাজীপুরে আলোচনা সভা


    গাজীপুর প্রতিনিধি : ২১ আগষ্ট দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলায় আহত ও নিহতদের স্মরণে খতমে কোরআন, আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুর জেলা শহরের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

    শুক্রবার বিকেলে গাজীপুর মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো: আজমত উল্লা খান। প্রধান আলোচক ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

    বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের এমপি শামসুন্নাহার ভূঁইয়া, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী আলিম উদ্দিন বুদ্দিন, অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া, মুক্তিযোদ্ধা আব্দুর রউল নয়ন, অ্যাডভোকেট আমজাদ হোসেন বাবুল, আওয়ামীলীগ নেতা আব্দুল হাদী শামীম, এস এম মোকসেদ আলম, মুজিবুর রহমান, কাজী ইলিয়াস আহম্মদ, মহি উদ্দিন মহি, মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল প্রমুখ।

    সভাশেষে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভানেত্রী বেগম আইভি রহমানসহ ২১ আগষ্ট গ্রেনেড হামলায় আহত ও নিহত সকল নেতৃবৃন্দের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

    এসময় গাজীপুর মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    Spread the love