• ব্রেকিংনিউজ: নেত্রকোনায় চিরনিদ্রায় শায়িত হলেন বারী সিদ্দিকী     ::     আবারও আওয়ামী লীগ সরকার গঠন করবে : ওবায়দুল কাদের     ::     কালিয়াকৈরে ট্রেন-ট্রাক সংঘর্ষে ট্রেনের সহকারী চালক নিহত, ৬ ঘন্টা পর ট্রেন চলাচল শুরু     ::     ইতিহাস মুছে ফেলার চেষ্টা করলেও তা মুছে ফেলা যায় না : প্রধানমন্ত্রী     ::     জাতীয় পর্যায়ে এবারও সেরা কর দাতার সম্মাণনা পেলো ওয়ালটন     ::    
    13_11_2016 Mymen Park

    স্কুল কলেজ পালানো শিক্ষার্থীদের ময়মনসিংহের জয়নুল উদ্যান পার্কে না আসার অনুরোধ


    image_pdfimage_print

    আনিসুর রহমান ফারুক, ময়মনসিংহ : শিক্ষা নগরী ময়মনসিংহের শিক্ষার পরিবেশ বজায় রাখতে ও আগামী প্রজম্মকে শিক্ষিত সমাজ গড়ার প্রত্যয়ে এবার ময়মনসিংহ পুলিশ প্রশাসনের ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে।

    রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ইসলামের নেতৃত্বে পার্কে না আসার অনুরোধ জানানো হয় শিক্ষার্থীদের।

    13_11_2016 Mymen Park 3

    সূত্র জানায়, ময়মনসিংহ নগরীর স্কুল কলেজ চলাকালীন সময়ে ড্রেস পরিহিত অবস্থায় ও জয়নুল উদ্যান পাকের্র সুষ্ঠু পরিবেশ বজায় রাখার স্বার্থে এবং সমাজ বিরোধী অপরাধ থেকে আগামীর তরুণ প্রজম্মকে মুক্ত রাখতে বিভিন্ন ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে ময়মনসিংহ পুলিশ বিভাগ।

    এরই ধারায় শিক্ষার্থীদের অবগত করতে ময়মনসিংহের জয়নুল উদ্যান ও বিপীন পার্কে জনসচেতনতা মূলক বিজ্ঞপ্তি লাগানো হয়েছে।

    এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম বলেন, ময়মনসিংহে শিক্ষার পরিবেশ বজায় রাখতে সচেতনতার পর চিরুনী অভিযান অব্যাহত থাকবে।