সোহেল তাজের জন্য নেতা-কর্মীদের অপেক্ষা !

image_pdfimage_print

গাজীপুর প্রতিনিধি :

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও গাজীপুর-৪ (কাপাসিয়া)’র সাবেক সংসদ সদস্য তানজিম আহমদ সোহেল তাজের আগমনের খবর নানাভাবে প্রচার হয়। সবাই সোমবার সকালেও নিশ্চিত ছিলেন সোহেল তাজ কাপাসিয়ায় আসবেন।

সবশেষ বেলা ১১টায় তিনি আসবেন না বলে নিশ্চয়তা পাওয়া যায়। সোহেল তাজের বড় বোন স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি কাপাসিয়ায় জেলা পরিষদের ডাকবাংলোতে এসে এ খবর নিশ্চিত করেন। তিনি জানান, সোহেল তাজ তাদের দরদরিয়া গ্রামের বাড়িতে একটি কাজের জন্য যাওয়ার কথা ছিল। কিন্তু শরীর খারাপ থাকায় তিনি আসতে পারেননি। এতে সোহেল তাজ রাজনীতিতে ফিরবেন, না রাজনীতির বাইরেই থাকবেন এটা তার মুখ থেকে শুনতে পারলেন না উপজেলার নেতাকর্মীরা।

সোহেল তাজ আসার খবরে কাপাসিয়ার বিভিন্ন এলাকার সাধারণ মানুষ কাপাসিয়ায় জেলা পরিষদ ডাকবাংলো ও বাজারে ভিড় করেন। আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরাও তার অপেক্ষায় ছিলেন। সাবেক সাংসদ ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ অনেকদিন পর অনেকটা আনুষ্ঠানিকভাবে কাপাসিয়ার মাটিতে আসবেন। জনসাধারণের সঙ্গে কথা বলবেন। এমন ধারণা থেকেই সাক্ষাতের প্রতীক্ষায় ছিলেন তারা। উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে কয়েক’শ মোটরসাইকেল আসে সোহেল তাজকে স্বাগত জানাতে। কাপাসিয়ায় সোহেল তাজকে না পেয়ে কেউ কেউ অভিমান করেছেন। সাধারণের মধ্যে অভিমানের অনুভূতি লক্ষ্য করা গেছে। সকাল থেকেই বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার স্থানীয়, গাজীপুর জেলার, ঢাকার সাংবাদিকরা ডাক বাংলো, বাসস্ট্যান্ড ও আশেপাশের এলাকায় অপেক্ষা করতে থাকেন।

শেয়া করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *