• ব্রেকিংনিউজ: ইসির অধিনেই নির্বাচন, শেখ হাসিনা সরকার সহায়ক : ওবায়দুল কাদের     ::     বাঙালি জাতির প্রতিটি মহৎ, শুভ ও কল্যাণকর অর্জনে আওয়ামী লীগের ভূমিকা রয়েছে : শেখ হাসিনা     ::     ঈদে ওয়ালটন ফ্রিজ, টিভি, হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রির ধুম     ::     জিসিসি মেয়রের চেয়ারে অধ্যাপক এম এ মান্নান     ::    
    19 March 2016 Sreepur

    সিরাজগঞ্জ থেকে উদ্ধার হওয়া মৃত দুই নারী ও শিশু শ্রীপুরের


    image_print

    শ্রীপুর প্রতিনিধি : সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর উপজেলার যমুনা নদী থেকে উদ্ধারকৃত তিন মৃতদেহের পরিচয় পাওয়া গেছে। তাদের বাড়ি গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার টেংরা গ্রামে। তারা হলেন : টেংরা গ্রামের বাদল মন্ডলের স্ত্রী নাসরিন মন্ডল (৩০), হাদিকুলের স্ত্রী মেহেরুন আক্তার (৪৮) ও তার পালিত নাতি শিশু জাইমতি (৪)। নাসরিন মেহেরুনের ভাতিজি।

    শ্রীপুর উপজেলার তেলিহাটী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সদস্য মো: সফিকুল ইসলাম জানান, রোববার বেলা ১১টার দিকে জাইমতিকে ডাক্তার দেখানোর কথা বলে শিশুসহ ওই দুই নারী শ্রীপুরের মাওনা চৌরাস্তার উদ্দেশে বাড়ি থেকে বের হন। ওইদিন দুপুর ২ টার দিকে নাসরিন আক্তারের সাথে তার স্বামী বাদল মন্ডলের সর্বশেষ কথা হয়। বিকেল ৫টার দিকে বাড়ি না ফেরায় মুঠোফোনে কল দিয়ে বন্ধ পাওয়া যায়। এরপর থেকে পরিবারের লোকজন তাদেরকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করে।

    বাদল মন্ডলের ভগ্নিপতি মনিরুজ্জামান জানান, সোমবার দুপুরে সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর উপজেলার যমুনা নদী থেকে দুই নারী ও এক শিশুর মৃতদেহ উদ্ধারের খবর টিভিতে দেখে তাদের সন্দেহ হয়। এরই ভিত্তিতে অনলাইন নিউজ পোর্টালগুলোতে পরিবারের লোকজন খোঁজ খবর নিতে শুরু করে। একটি অনলাইন ও ফেইসবুকে তাদের ছবি পাওয়া যায়। সেখান থেকে পরিবারের লোকজন তাদের ব্যাপারে কিছুটা নিশ্চিত হয়। রাত ১১টার দিকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে গিয়ে তারা মৃতদেহগুলো শনাক্ত করেন। মৃতদেহগুলোর নাকে রক্তপাতের চিহ্ন রয়েছে।

    শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, মৃতদের অবস্থান ও পরিচয় নিশ্চিত হওয়ার জন্য পরিবারের লোকজন সোমবার থানায় সাধারণ ডায়েরী করেছেন। তাদেরকে তিন মৃতদেহ শনাক্তের জন্য সিরাজগঞ্জে পাঠানো হয়েছে।

    এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, সোমবার সকাল সোয়া ১১টার দিকে যমুনা নদীতে দু’টি বস্তা ভেসে আসতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। পরে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নদী থেকে বস্তা দু’টি উদ্ধার করে। বস্তা খুলে একটির ভেতর এক শিশু ও নারী এবং অপর বস্তায় আরেক নারীর মৃতদেহ পাওয়া গেছে। মৃতদেহগুলো ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সেখানে তাদের স্বজনেরা সোমবার রাতে পরিচয় নিশ্চিত করেছেন।