• ব্রেকিংনিউজ: না ফেরার দেশে নায়করাজ রাজ্জাক     ::     পার্শ্ববর্তী দেশ থেকে কোন পশু এবারের ঈদে আমদানীর প্রয়োজন নেই : বাণিজ্য মন্ত্রী     ::     আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, জনগণের উন্নয়ন হয় : প্রধানমন্ত্রী     ::     সড়ক-মহাসড়ক যান চলাচলের উপযোগি রাখতে দিনরাত কাজ চলছে : ওবায়দুল কাদের     ::     আসছে ওয়ালটনের ‘সেলফি কিং’     ::    
    Savar gb

    সাভারে সন্ত্রাসীদের গুলিতে ইন্সুরেস কোম্পানীর কর্মকর্তা আহত


    image_pdfimage_print

    সাভার প্রতিনিধি : সাভারে সন্ত্রাসীদের এলোপাথারী গুলিতে গুরুতর আহত হয়েছে ইউনিয়ন ইন্সুরেস কোম্পানীর মার্কেটিং অফিসার দোলোয়ার হোসেন (৩৫)।

    আজ বুধবার বিকেলে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ঢাকা আরিচা মহাসড়কের পাশে রাজফুলবাড়িয়ার ডেলিকেট গার্মেন্টস এর সামনে এঘটনা ঘটে।

    পুলিশ জানায়, দুপুরে ইউনিয়ন ইন্সুরেস কোম্পানীর মার্কেটিং অফিসার দেলোয়ার হোসেন অফিসের কাজে রাজধানীর ইসলামী ব্যাংক শ্যামলী শাখায় কাজ শেষ করে অফিসের একটি সাদা রঙের প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ ২৭-০৭.২৩) করে সাভারের রাজফুলবাড়িয়ার ডেলিকেট গার্মেন্টস এ রওয়া দেন। পরে তাদের প্রাইভেট কারটি ডেলিকেট গার্মেন্টস এর সামনে পৌঁছলে পিছন থেকে আসা দুটি মোটরসাইকেলে করে তিনজন দুর্বৃত্ত তাদের প্রাইভেট কারটি ব্যারিকেড দিয়ে আটকিয়ে গাড়িতে গুলি চালায়। এসময় গাড়ির সামনে বসে থাকা ইউনিয়ন ইন্সুরেস এর মার্কেটিং অফিসার দেলোয়ার হোসেন বাধা দিলে সন্ত্রাসীরা তাকে গুলি করে টাকার ব্যাগ মনে করে একটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এসময় সে বাম হাতে গুলিবিদ্ধ হয়। ওই ব্যাগে কিছু কলম ও খাতা ছিলো বলে জানিয়েছে ওই গুলিবিদ্ধ ব্যক্তি। পরে ওই গাড়ির ড্রাইভার রেজাউল তাকে দ্রæত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। এঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনস্থল পরিদর্শন করেছেন।

    গুলিবিদ্ধ ওই ব্যক্তি জানিয়েছেন, তিনি ডেলিকেট গার্মেন্টস এ পাওনা টাকা আনার জন্য যাচ্ছিলেন।

    এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরজ্জামান এ বিষয়ে কোন প্রকার কথা বলতে রাজি হয়নি।

    গুলিবিদ্ধ ওই ব্যক্তি গুলশান শাহাজাদপুর খিলবেরীরটেক এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন।

    সে পটুয়াখালী জেলার দুমকী থানার ষাটরা গ্রামের আরজ আলীর ছেলে।

    এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।