• ব্রেকিংনিউজ: ভাঙচুরের ঘটনায় দায়ের করা মামলা প্রত্যাহার করা সম্ভব নয় : জাবি উপাচার্য     ::     দেশ পরিচালনা করছে শেখ হাসিনার নেতৃত্বে শক্তিশালী নির্বাচিত সরকার : ওবায়দুল কাদের     ::     রোববার মাহে রমজান শুরু     ::     সরকারের নজিরবিহীন উন্নয়ন কর্মকান্ডে বিএনপি আজ হতাশ : ওবায়দুল কাদের     ::     ওয়ালটন কারখানায় অত্যাধুনিক উৎপাদন প্রক্রিয়া দেখে মুগ্ধ নেপালের সাংবাদিকরা     ::    

    সাভারে পৌর মেয়রের হাতে তুলে দেয়া হলো ভ্যান গাড়ি


    image_print

    সাভার প্রতিনিধি : ‘‘নিজের শহরকে রাখিব পরিষ্কার” এমনই এক মহৎ ব্রতকে সামনে রেখে সাভারে বেসরকারি একটি বিদ্যালয়ের উদ্যোগে পৌর মেয়রের হাতে তুলে দেয়া হলো ভ্যান গাড়ি।

    শনিবার সকালে সাভারের ব্যাংক কলোনী এলাকার অ্যালাইড ক্যাডেট স্কুল এন্ড কলেজের উদ্যোগে এই অনুষ্ঠান ও দোয়ার আয়োজন করা হয়। স্কুলের শিক্ষার্থীদের মাঝে সচেতনতা বৃদ্ধি ও মানবিক মূল্যবোধ গড়ে তোলার লক্ষ্যে আয়োজন করা হয় এই অনুষ্ঠানটির।  ইচ্ছা মতো ময়লা না ফেলে সেগুলোকে নির্দিষ্ট স্থানে পৌঁছে দিতে এবং দেশের সচেতন নাগরিক হিসেবে সরকারের পাশাপাশি নিজেদের সামাজিক দায়িত্ব পালনের আমাদের এই ক্ষুদ্ধ প্রয়াস, এমনটি জানান প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা পরিচালক নূরে আলম সিদ্দিকি (রবিউল)।  অ্যালাইড ক্যাডেট স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল নূরে আলম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার পৌর মেয়র হাজী আব্দুল গনি।  প্রধান অতিথি এসময় তার বক্তব্যে বলেন, আমরাই পারি আমাদের শহরটিকে সুন্দর রাখতে।  তিনি কোমলমতি শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, তোমরা যেখানে সেখানে ময়লা না ফেলে সেগুলোকে নির্দিষ্ট স্থানে ফেলবে। অ-দরকারী কাগজ, চকলেটের খোসা ইত্যাদি রাস্তাঘাটে ফেলা যাবে না। সকলে মিলে মিশে দেশটিকে সুন্দর করে সাজাতে হবে।  বাংলাদেশকে সোনার বাংলায় রুপার করতে হবে। সরকারের পাশাপাশি বেসরকারি উদ্যোগে সমাজের সকলকে এগিয়ে আসার জন্য আহবান জানানোর পাশাপাশি স্কুলের প্রিন্সিপালকে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

    এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর খন্দকার মইনুল হোসেন বিল্টু, ব্যাংক কলোণী মাদ্রাসা মসজিদের ইমাম মো: আব্দুল্লাহসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।