• ব্রেকিংনিউজ: নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে : মির্জা ফখরুল     ::     গাজীপুরে প্রতারনার অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ     ::     সাভারের ট্যানারী বর্জ্যের পানিতে স্থানীয়দের দুর্ভোগ চরমে     ::     তাজউদ্দীন মেডিকেল কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা     ::     ঐতিহাসিকভাবে রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক : স্বরাষ্ট্রমন্ত্রী     ::    
    Savar gb

    সাভারে গ্যাস লাইনের আগুনে এক দম্পতির মৃত্যু আহত পাঁচ


    image_pdfimage_print

    সাভার প্রতিনিধি : সাভারে গ্যাস লাইনের আগুনে এক দম্পতি নিহত হয়েছে। এসময় অগ্নিদগ্ধ হয়ে আহত হয়েছে নারী সহ আরও পাঁচ জন।

    শনিবার ভোর রাত তিনটার দিকে সাভার পৌর এলাকার ভাগলপুর দক্ষিণ দরিয়ারপুর এলাকার মুড়ি ব্যবসায়ী তাজুল ইসলামের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

    আহতরা জানায়, দক্ষিণ দরিয়ারপুর এলাকার মুড়ি ব্যবসায়ী তাজুল ইসলামের এক তলা বাড়ির একটি কক্ষে গ্যাস লাইনের আগুন থেকে হঠাৎ আগুন ধরে। এসময় মুহুর্তের মধ্যে আগুন আরও দুইটি কক্ষে ছড়িয়ে পড়ে। এসময় ওই বাড়িতে থাকা সাত জন অগ্নিদগ্ধ হয়। পরে তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে সাভার ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। মুহুর্তের মধ্যে এসময় ওই বাড়ির সব মালামাল ও মুল্যবান জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে। পরে আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে রওশন আলী (৫৫) ও তার স্ত্রী খায়রুন নেসাকে (৪০) কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করে। এদিকে অগ্নিদগ্ধ রওশন আলীর ছেলে হযরত আলী (২৫) ও তার মেয়ে ফাতেমা (২০) ও তার মেয়ের স্বামী সেলিম ও ভায়রা তাজুল ইসলাম ও তাজুল ইসলামের স্ত্রী মেহেরুন নেসাকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্র (আইসিইউতে) ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ওই বাড়িটি পরিদর্শন করে বাড়িতে তালা ঝুলিয়ে দিয়েছে ও নিহত দুইজনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

    এঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

    এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেছেন, কিভাবে ওই বাড়িতে আগুন লেগেছে বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।