• ব্রেকিংনিউজ: কুড়িগ্রামের রৌমারীতে টানা বর্ষনে শতশত একর বোরো ক্ষেত পানির নীচে     ::     টঙ্গীতে জঙ্গী বিরোধী চিরুনী অভিযান     ::     কওমি মাদ্রাসার শিক্ষার্থীরা কখনও জঙ্গি হতে পারে না : স্বরাষ্ট্রমন্ত্রী     ::     আগামী বিজয় দিবসের আগেই যুদ্ধাপরাধীদের সম্পদ বাজেয়াপ্ত বিল সংসদে পাস করা হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী     ::     দেশের একমাত্র অগ্রগামী শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন : অর্থমন্ত্রী     ::    
    18 March 2016 River Dacoity

    সাভারে এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি


    image_print

    সাভার প্রতিনিধি : সাভারে এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।  ডাকাতরা এসময় ওই ব্যবসায়ীকে অস্ত্রের মুখে হাত পা বেঁধে নগদ ৯ লক্ষ ৭৬ হাজার টাকা ও সাড়ে আট ভরি স্বর্ণালঙ্কার লুটপাট করেছে তারা।

    আজ সোমবার ভোর রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের সামাইর গাছিবাড়ি এলাকার জমি ব্যবসায়ী ছোরায়াদ্দির বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।  ডাকাতি হওয়ার খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

    এলাকাবাসী জানায়, ভোর রাতে সামাইর গাছিবাড়ি এলাকার জমি ব্যবসায়ী ছোরায়াদ্দির বাড়ির কলাপসিবল গেটের তালা ভেঙ্গে ডাকাতরা ঘরের ভিতরে প্রবেশ করে ওই ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে ঘরের আলমারি ভেঙ্গে নগদ ৯ লক্ষ ৭৬ হাজার টাকা ও সাড়ে আট ভরি স্বর্ণালঙ্কার, চারটি ফ্যান সহ কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে এলাকায় প্রায় ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে সবার মাঝে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায় ডাকাতরা। ডাকাতরা এসময় ওই ব্যবসায়ীকে একটি রুমের মধ্যে আটকিয়ে রেখে যায়। পরে সকালে তার চিৎকারে এলাকাবাসী বিষয়টি বুঝতে পেরে বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে জানালে তিনি ঘটনাস্থলে গিয়ে ওই ব্যবসায়ীকে উদ্ধার করে একটি ক্লিনিকে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেন।  ওই ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি হওয়ার খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতি হওয়ার ঘটনায় ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

    শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ ডাকাতি হওয়া টাকা ও স্বর্ণালঙ্কার উদ্ধার করতে পারেনি।

    এবিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান জানান, ইতিমধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গুলির খোসা উদ্ধার করেছে। তদন্ত করে ডাকাতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।