• ব্রেকিংনিউজ: তাপদাহে আবারো গাজীপুরে পোশাক কারখানার চার শতাধিক শ্রমিক অসুস্থ্য     ::     মুক্তিযুদ্ধে কবি নজরুলের গান ও কবিতা ছিল প্রেরণার উৎস : ধর্মমন্ত্রী     ::     সরকারের দেয়া জমির দখল না পাওয়ায় কুড়িগ্রামে ১৪৯ রিফুজি পরিবারের মানবেতর জীবনযাপন     ::     আসন্ন ঈদে বিআরটিসি’র নয়শত বাস প্রস্তুত     ::     জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৮তম জন্মবার্ষিকী উপলক্ষে সরকারি কর্মসূচি     ::    
    11_10_2016 MB C Justise

    শ্রীমঙ্গলে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন প্রধান বিচারপতি


    image_print

    মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারে শ্রীমঙ্গল শহরের মহানবমী পূজাতে সোমবার সন্ধ্যায় রামকৃষ্ণ সেবাশ্রম পরির্দশন করেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা।

    প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা কে স্বাগত জানান শ্রীমঙ্গল রামকৃষ্ণ সেবা শ্রম কমিটির সভাপতি অরুন কুমার চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহিন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান।

    আরোও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল রামকৃষ্ণ সেবা শ্রম কমিটির সাধারণ সম্পাদক দীপক ধর পুরস্কায়স্ত, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের শ্রীমঙ্গল শাখার সহ-সভাপতি মিলন দাস গুপ্ত, সাধারণ সম্পাদক শুশীল শীল, শ্রীমঙ্গল পৌর পূজা উদযাপন পরিষদেরর সভাপতি সঞ্জয় রায় রাজু, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অজয় দেব, সাধারণ সম্পাদক ডাক্তার হরিপদ রায় ও চন্দ্রনাথ সরকারী প্রাথমিক বিদ্যালেয়ের প্রধান শিক্ষক জহর তরফদার।

    প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা রামকৃষ্ণ সেবাশ্রমে ভক্তদের উদ্দেশে বলেন, বাংলাদেশ একটি ধর্ম নিরপেক্ষ স্বাধীন দেশ। আমি জেনে খুশি হয়েছি এখানে সুন্দরভাবে পূজা উদযাপন করতে অন্য ধর্মের লোকেরা সহযোগিতা করে থাকেন। শ্রীমঙ্গলে রয়েছে সাম্প্রদায়িক সম্প্রীতির একটি বন্ধন। আপনারা খেয়াল রাখবেন অন্য ধর্মের নামাজ পালনে যেন কোন অসুবিধা না হয়। এখানে হিন্দু কমিউনিট সুন্দরভাবে পূজা উদযাপন করায় আমি অত্যন্ত আনন্দিত এবং খুশি।

    পরে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা শ্রীমঙ্গলে বিভিন্ন পূজামন্ডপ ঘুরে দেখেন।