• ব্রেকিংনিউজ: কুড়িগ্রামের রৌমারীতে টানা বর্ষনে শতশত একর বোরো ক্ষেত পানির নীচে     ::     টঙ্গীতে জঙ্গী বিরোধী চিরুনী অভিযান     ::     কওমি মাদ্রাসার শিক্ষার্থীরা কখনও জঙ্গি হতে পারে না : স্বরাষ্ট্রমন্ত্রী     ::     আগামী বিজয় দিবসের আগেই যুদ্ধাপরাধীদের সম্পদ বাজেয়াপ্ত বিল সংসদে পাস করা হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী     ::     দেশের একমাত্র অগ্রগামী শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন : অর্থমন্ত্রী     ::    
    11_12_2016 MB Nari

    শ্রীমঙ্গলে তিন দিনব্যাপী হস্তশিল্প মেলা


    image_print

    মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নারীদের বিকল্প আয়ে উৎসাহী করতে উদ্বোধন করা হয়েছে তিন দিনব্যাপী হস্তশিল্প মেলা।

    শনিবার বিকেলে শ্রীমঙ্গল ফাউন্ডেশনের ক্যাম্পাসে তাহেরা এন্টার প্রাইজের উদ্যেগে আয়োজিত এ মেলার উদ্বোধন করেন শ্রীমঙ্গল ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক তাহেরা খানম। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একুশে টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি বিকুল চক্রবর্তী, বিডাব্লিউ এর নেত্রী সুলতানা আক্তার আইরিন, রোকনা বেগম, পারু বিশ্বাস ও শেফালী আক্তার লিমা।  মেলায় স্থানীয় মহিলাদের হাতের তৈরী বিভিন্ন, সোপিস, আসবাবপত্র, ভ্যানেটি ব্যাগ ও পোষাকের বেশ কয়েকটি স্টল স্থান পেয়েছে।

    শ্রীমঙ্গল ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক তাহেরা খানম জানান, হস্তশিল্প মেলাটি শেষ হবে আজ সোমবার বিকেল শেষ হবে, এসময় তিনি আরোও বলেন, সমাজে অবহেলীত অনেক নারী আছেন যারা নিজ হাতে দেশীয় বিভিন্ন হস্ত শিল্প কাজে পারর্দশী কিন্ত তারা সুযোগের অভাবে এগুলো প্রচার করতে পারছে না।  তাই নারীদের সাবলম্বী করতে এই মেলার আয়োজন করা হয়েছে।