• ব্রেকিংনিউজ: প্রধানমন্ত্রী আট বছর পর ফরিদপুরে যাচ্ছেন, জেলাবাসীর প্রত্যাশার অনেক     ::     এইচটি ইমামের প্রস্তাব : প্রতি বছরের ২৫মার্চ রাতে এক মিনিট নিরবতা পালন করা যেতে পারে     ::     প্রস্তুত সাভার জাতীয় স্মৃতিসৌধ     ::     ফরিদপুরের গণহত্যা-১৯৭১     ::     গরমে শীতল যন্ত্রের চাহিদা বাড়ছে, প্রস্তুত ওয়ালটন     ::    
    11_12_2016 MB Nari

    শ্রীমঙ্গলে তিন দিনব্যাপী হস্তশিল্প মেলা


    image_print

    মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নারীদের বিকল্প আয়ে উৎসাহী করতে উদ্বোধন করা হয়েছে তিন দিনব্যাপী হস্তশিল্প মেলা।

    শনিবার বিকেলে শ্রীমঙ্গল ফাউন্ডেশনের ক্যাম্পাসে তাহেরা এন্টার প্রাইজের উদ্যেগে আয়োজিত এ মেলার উদ্বোধন করেন শ্রীমঙ্গল ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক তাহেরা খানম। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একুশে টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি বিকুল চক্রবর্তী, বিডাব্লিউ এর নেত্রী সুলতানা আক্তার আইরিন, রোকনা বেগম, পারু বিশ্বাস ও শেফালী আক্তার লিমা।  মেলায় স্থানীয় মহিলাদের হাতের তৈরী বিভিন্ন, সোপিস, আসবাবপত্র, ভ্যানেটি ব্যাগ ও পোষাকের বেশ কয়েকটি স্টল স্থান পেয়েছে।

    শ্রীমঙ্গল ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক তাহেরা খানম জানান, হস্তশিল্প মেলাটি শেষ হবে আজ সোমবার বিকেল শেষ হবে, এসময় তিনি আরোও বলেন, সমাজে অবহেলীত অনেক নারী আছেন যারা নিজ হাতে দেশীয় বিভিন্ন হস্ত শিল্প কাজে পারর্দশী কিন্ত তারা সুযোগের অভাবে এগুলো প্রচার করতে পারছে না।  তাই নারীদের সাবলম্বী করতে এই মেলার আয়োজন করা হয়েছে।