• ব্রেকিংনিউজ: এক মাসের মধ্যে মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে চিকিৎসাসেবা শুরু : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী     ::     সাধারণ বন্দিদের একটা করে বালিশ দেয়া হবে : কারা মহাপরিদর্শক (ভিডিও)     ::     ৬ হাজার ডিস্ট্রিবিউটর নিয়ে ওয়ালটনের ৪ দিনব্যাপী সম্মেলন     ::     আয়, নগদ টাকা ও স্থাবর সম্পদ বেশী জাহাঙ্গীরের     ::     গাজীপুর প্রেসক্লাবের নির্বাচনে খায়রুল সভাপতি, রাহিম সম্পাদক নির্বাচিত     ::    
    13_08_2016 MB BGB

    শ্রীমঙ্গলে গাড়ীসহ বিভিন্ন মালামাল আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ান


    image_pdfimage_print

    মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অবস্থিত ৪৬ বর্ডার গার্ড ব্যাটালিয়ানের বিভিন্ন বিওপির পৃথক অভিযানে প্রায় ১৯ লক্ষ টাকার গাড়ীসহ বিভিন্ন মালামাল আটক করেছে। শনিবার বিকাল থেকে রাত ৯টা পর্যন্ত অভিযান চালিয়ে এ উল্লেখিত টাকার মালামাল আটক করা হয়।

    রবিবার সকালে ৪৬ বর্ডার গার্ড ব্যাটালিয়ানের পরিচালক আখতার ইকবাল এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সন্ধায় ৪৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ মুড়াইছড়া বিওপি হতে একটি বিশেষ টহল দল নায়েব সুবেদার আঃ হাই আকন্দের নেতৃত্বে অভিযান চালিয়ে কুলাউড়া উপজেলার অন্তর্গত কাঠালতলী নামক স্থান হতে ৫৫.৬৮ ঘনফুট বিভিন্ন প্রকার কাঠ আটক করে। রাত ৯টায় একই ব্যাটালিয়ানে কুরমা বিওপি হতে একটি বিশেষ টহল দল হাবিলদার মোঃ আবুল কালামের নেতৃত্বে অভিযান চালিয়ে কুলাউড়া উপজেলার অন্তর্গত কানাইদাসী নামক স্থান হতে ১৬.৬৫ ঘনফুট বিভিন্ন প্রকার কাঠ এবং ৩২৫টি মুলি বাঁশ আটক করতে সক্ষম হয় এবং আলীনগর বিওপি হতে একটি বিশেষ টহল দল নায়েব সুবেদার মো: দাইমুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে কুলাউড়া উপজেলার অন্তর্গত বামন বাজার নামক স্থান হতে ২৩,৫০০টি নাসির পাতার বিড়ি ও বিড়ি বহনকারী ১টি প্রাইভেট কার আটক করা হয়। আটককৃত বিড়ি এবং প্রাইভেট কারের সিজার মূল্য ১৪,৪৭হাজার টাকা।

    বিজিবি জানায়, ওই অভিযানে আটককৃত মালামালের সিজার মুল্যে ১৮ লক্ষ ৮৯ হাজার ৬শত টাকা। উদ্ধারকৃত মালামাল সংশ্লিষ্ট দপ্তরে জমা দেওয়া হয়।