• শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বুলবুল আর নেই


    গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান বুলবুল (৬০) আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্নাইলাইহে রাজেউন)। গেল রাত ১২টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

    মরহুমের বড় ভাই বাদল মিয়া বলেন, বেশ কয়েকবছর ধরে তিনি কিডনি, হৃদরোগ, ডায়াবেটিস সহ শারীরিক নানা জটিলতায় ভোগছিলেন। গত এক সপ্তাহ পূর্বে তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

    আওয়ামীলীগের দলীয় সূত্র জানায়, তিনি দীর্ঘদিন শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন শেষে গত বছর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক হিসেবে নির্বাচিত হন। তার বাবা ছিলেন মুক্তিযোদ্ধের সংগঠক ও শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম কাজিমউদ্দিন আহমেদ। তার বাড়ী শ্রীপুর উপজেলার শৈলাট গ্রামে। মরহুমের মৃত্যুতে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে শোকের আবহ তৈরী হয়েছে। আজ বুধবার দুপুর ২টায় মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও বিকেল ৫টায় দ্বিতীয় দফা জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফনের কথা রয়েছে।

    মরহুমের মৃত্যুত গভীর শোক জানিয়েছেন গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এডভোকেট আ. ক. ম মোজাম্মেল হক, গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রুমানা আলী টুসি, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান, শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল প্রমুখ।

    Spread the love