• শ্রীপুরে মুখোমুখি দাঁড়িয়ে, ‘জনতার কথা’ বলতে চাই, শুনতে চাই অনুষ্ঠান


    গাজীপুর প্রতিনিধি : মুখোমুখি দাঁড়িয়ে ‘জনতার কথা’ শুনতে চাই, বলতে চাই-এ শ্লোগান নিয়ে শ্রীপুরের গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমূল পর্যায়ের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সোমবার দিনব্যাপী ব্যতিক্রমধর্মি এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ। গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আজাহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: শহিদুল ইসলাম শহীদের পরিচালনায় তৃণমূল পর্যায়ের নেতাকর্মী ও জনতা তাদের উন্নয়ন ও আশা আকাক্সক্ষার কথা তুলে ধরেন। অনুষ্ঠানে শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, আওয়ামীলীগ নেতা হুমায়ূন কবীর হিমু, আমির হামজা, দেলোয়ার হোসেন দেলু, আকবর আলী চৌধুরীসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দিনব্যাপী এ সভায় গাজীপুর ইউনিয়নের ২৬টি গ্রাম থেকে তৃণমূল পর্যায়ের আওয়ামীলীগের নেতাকর্মীরা অংশ নেন। সভায় ইকবাল হোসেন সবুজ এমপি জনতার মুখোমুখি দাাঁড়িয়ে নেতাকর্মীদের বিভিন্ন প্রশ্নের সরাসরি জবাব দেন। তিনি নেতাকর্মীদের কাছে সরাসরি এলাকার বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষণিকভাবে তা সমাধানের আশ্বাস প্রদান করেন।

    পরে সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে ইকবাল হোসেন সবুজ বলেন, গত দুই বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই নির্বাচনী এলাকার ব্রিজ-কালভার্ট, রাস্তা-ঘাটসহ শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন করা হয়েছে। যেসব প্রতিশ্রæতি দেওয়া হয়েছে সেগুলি আগামী তিন বছরে আমরা বাস্তবায়ন করব। এই অনুষ্ঠানে আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা উন্নয়নের পাশাপাশি দলকে আরও সুসংহত করার দাবি জানান।

    তিনি আরো বলেন, তার নির্বাচনী এলাকাকে মানবিক শহর হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করেছিলেন। তার সে চেষ্টা অব্যাহত আছে। তিনি আরো বলেন, তার নির্বাচনী এলাকায় কেউ কোন জমি দখল, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ড এবং মাদকের ব্যবসা করতে পারবে না। তার নির্বাচনী এলাকা হবে শান্তিময় এলাকা। তার নাম করে যদি কেউ কোন প্রকার চাঁদাবাজি, জমি দখল, সন্ত্রাসী কর্মকান্ড করে তবে তাদের নাম প্রকাশ করার জন্য নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানান।

    Spread the love