• ব্রেকিংনিউজ: নেত্রকোনায় চিরনিদ্রায় শায়িত হলেন বারী সিদ্দিকী     ::     আবারও আওয়ামী লীগ সরকার গঠন করবে : ওবায়দুল কাদের     ::     কালিয়াকৈরে ট্রেন-ট্রাক সংঘর্ষে ট্রেনের সহকারী চালক নিহত, ৬ ঘন্টা পর ট্রেন চলাচল শুরু     ::     ইতিহাস মুছে ফেলার চেষ্টা করলেও তা মুছে ফেলা যায় না : প্রধানমন্ত্রী     ::     জাতীয় পর্যায়ে এবারও সেরা কর দাতার সম্মাণনা পেলো ওয়ালটন     ::    
    Accident

    শ্রীপুরে বাস-অটোরিক্সা সংঘর্ষে ব্যবসায়ী নিহত, আহত ৪


    image_pdfimage_print

    শ্রীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে শনিবার সন্ধ্যায় বাস ও অটোরিক্সার সংঘর্ষে এক ব্যবসায়ী নিহত ও চারজন আহত হয়েছে। নিহতের নাম দেলোয়ার হোসেন। রাজাবাড়ি বাজারের একজন টিনের ব্যবসায়ী দেলোয়ার হোসেন শ্রীপুর উপজেলার গজারিয়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে এবং গাজীপুর জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক আক্তারুজ্জামানের ছোট ভাই।

    শ্রীপুর মডেল থানার এস আই মোহসীন হোসাইন ও স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যার দিকে ঢাকা-কাপাসিয়া সড়কের রাজাবাড়ি বাজার সংলগ্ন সেতুর পশ্চিম পাশে কাপাসিয়াগামী রাজদূত পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীতদিক থেকে আসা ব্যাটারী চালিত একটি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিক্সার যাত্রী দেলোয়ার হোসেন নিহত হয়। এ সময় তার সঙ্গে থাকা অটোরিক্সার আরো চারজন আরোহী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। আহতদের মধ্যে কাপাসিয়া উপজেলার সূর্যনারায়ণপুর গ্রামের দুই সহোদর আবুল কালাম ও রুহুল আমিনের অবস্থা আশংকাজনক। পুলিশ ঘাতক বাসটি আটক করলেও চালক পালিয়ে গেছে।