• ব্রেকিংনিউজ: কুড়িগ্রামের রৌমারীতে টানা বর্ষনে শতশত একর বোরো ক্ষেত পানির নীচে     ::     টঙ্গীতে জঙ্গী বিরোধী চিরুনী অভিযান     ::     কওমি মাদ্রাসার শিক্ষার্থীরা কখনও জঙ্গি হতে পারে না : স্বরাষ্ট্রমন্ত্রী     ::     আগামী বিজয় দিবসের আগেই যুদ্ধাপরাধীদের সম্পদ বাজেয়াপ্ত বিল সংসদে পাস করা হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী     ::     দেশের একমাত্র অগ্রগামী শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন : অর্থমন্ত্রী     ::    
    11_01_2017-Faridpur

    শেষ হলো ফরিদপুরের উন্নয়ন মেলা


    image_print

    ফরিদপুর প্রতিনিধি : বর্ণাঢ্য সমাপনি অনুষ্ঠানের মধ্যে দিয়ে শেষ হয়েছে ফরিদপুরের তিন দিনব্যাপী উন্নয়ন মেলা। বুধবার বিকেলে শহরের অম্বিকা মেলা প্রাঙ্গনে এক সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আখতার হোসেন।

    অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, সিভিল সার্জন অরুন কুমার বিশ্বাস, এফডিয়ে’র নির্বাহী পরিচালক মো. আজাহারুল ইসলাম।

    সমাপনী অনুষ্ঠান শেষে কুইজ বিজয়ীদের ও সেরা প্রতিষ্ঠানের কর্মকর্তাদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    তিন দিনের মেলায় ফরিদপুরের বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান অংশ গ্রহণ করে।