• ব্রেকিংনিউজ: নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে : মির্জা ফখরুল     ::     গাজীপুরে প্রতারনার অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ     ::     সাভারের ট্যানারী বর্জ্যের পানিতে স্থানীয়দের দুর্ভোগ চরমে     ::     তাজউদ্দীন মেডিকেল কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা     ::     ঐতিহাসিকভাবে রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক : স্বরাষ্ট্রমন্ত্রী     ::    
    19 March 2016 AKM Mojammel

    যুদ্ধাপরাধীদের সকল সম্পদ বাজেয়াপ্ত করে তা মুক্তিযোদ্ধাদের কল্যাণে ব্যয় করা হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী


    image_pdfimage_print

    বিডিওয়ার্ল্ড রিপোর্টার : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক বলেছেন, যুদ্ধাপরাধীদের সকল সম্পদ বাজেয়াপ্ত করে তা মুক্তিযোদ্ধাদের কল্যাণে ব্যয় করা হবে।

    জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

    তিনি যুদ্ধাপরাধী মীর কাশেম আলীর মৃত্যুদন্ড বহাল রাখার রায়ে সন্তোষ প্রকাশ করে বলেন, যারা একাত্তরে স্বাধীনতা যুদ্ধের বিরোধিতা করেছে তাদের এদেশে রাজনীতি করার কোন অধিকার নেই। একাত্তরে স্বাধীনতাবিরোধী রাজনৈতিক দল হিসেবে জামায়াতের রাজনীতিও নিষিদ্ধ করে দেশকে কলংকমুক্ত করা হবে।

    বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ আয়োজিত আলোচনা সভায় সংগঠনের সভাপতি শেখ আহমদ হোসেন মির্জা সভাপতিত্ব করেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমদ ও একাত্তরের সাব-সেক্টর কমান্ডার মাহবুব উদ্দিন আহমদ বীর বিক্রম।

    মন্ত্রী দেশের অগ্রগতির ধারা অব্যাহত রাখতে দেশবাসী ও মুক্তিযোদ্ধাদেরকে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে জঙ্গি ও সন্ত্রাসবাদ মোকাবিলায় কাজ করার আহবান জানান।