• ব্রেকিংনিউজ: তাপদাহে আবারো গাজীপুরে পোশাক কারখানার চার শতাধিক শ্রমিক অসুস্থ্য     ::     মুক্তিযুদ্ধে কবি নজরুলের গান ও কবিতা ছিল প্রেরণার উৎস : ধর্মমন্ত্রী     ::     সরকারের দেয়া জমির দখল না পাওয়ায় কুড়িগ্রামে ১৪৯ রিফুজি পরিবারের মানবেতর জীবনযাপন     ::     আসন্ন ঈদে বিআরটিসি’র নয়শত বাস প্রস্তুত     ::     জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৮তম জন্মবার্ষিকী উপলক্ষে সরকারি কর্মসূচি     ::    
    10_01_2017-Mym-Jobleague

    ময়মনসিংহ জেলা ও মহানগর যুবলীগের আহবায়ক কমিটি গঠিত


    image_print

    আনিসুর রহমান ফারুক, ময়মনসিংহ : বাংলাদেশ আওয়ামী যুবলীগ ময়মনসিংহ জেলা ও মহানগর শাখা আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

    সোমবার (৯ জানুয়ারী) রাতে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় অফিসে এই ঘোষণা করা হয়েছে।

    জেলা যুবলীগের কমিটিতে এডভোকেট মোঃ আজহারুল ইসলামকে জেলা যুবলীগের আহবায়ক, যুগ্ন আহবায়ক যথাক্রমে শাহরিয়ার মোঃ রাহাত খান, মোঃ রফিকুল ইসলাম পিন্টু, এইচএম ফারুক, আখেরুল ইমাম সোহাগকে মনোনীত করে ২৬ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

    এছাড়া ময়মনসিংহ মহানগর যুবলীগের কমিটিতে মোহাম্মদ শাহীনুর রহমানকে আহবায়ক ও যুগ্ন আহবায়ক যথাক্রমে রাসেল পাঠান ও মোহাম্মদ রাসেল আব্দুল­াহকে মনোনীত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার রাতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান আলহাজ মোঃ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ হারুণ অর রশিদ এ কমিটি ঘোষণা করেন।

    বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক ময়মনসিংহের দুই তরুণ আওয়ামীলীগ নেতা ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত এবং আওয়ামীলীগ নেতা ও ময়মনসিংহ পৌরসভার মেয়র মোঃ ইকরামূল হক টিটুর উপস্থিতিতে নবঘোষিত কমিটির নেতৃবৃন্দের কাছে জেলা ও মহানগর যুবলীগের ঘোষিত কমিটি দুটি হস্তান্তর করেন।

    জেলা ও মহানগর আওয়ামী যুবলীগের কমিটি ঘোষণার খবর তাৎক্ষনিক ময়মনসিংহে ছড়িয়ে পড়লে নেতাকর্মীদের মাঝে আনন্দের বন্যা বইতে শুরু করে। রাতেই শহরের বিভিন্ন জায়গায় আনন্দ মিছিল হওয়ার খবর পাওয়া গেছে।