• ব্রেকিংনিউজ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সিনেট নির্বাচন ৩০ ডিসেম্বর     ::     শেখ হাসিনা সরকার আবারও ক্ষমতায় আসবে : নৌ পরিবহন মন্ত্রী     ::     ইতিহাস মুছে ফেলার চেষ্টা করলেও তা মুছে ফেলা যায় না : প্রধানমন্ত্রী     ::     জাতীয় পর্যায়ে এবারও সেরা কর দাতার সম্মাণনা পেলো ওয়ালটন     ::    
    14_11_2017-Mym-Jobl-clash

    ময়মনসিংহে যুবলীগ ও জাতীয় পার্টি সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়া আহত ২


    image_pdfimage_print

    ময়মনসিংহ প্রতিনিধি : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ময়মনসিংহ শহরের ধোপাখলা মোড় এলাকায় মহানগর যুবলীগ ও জাতীয়পার্টি সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ও গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এঘটনায় আহত হয়েছে দুইজন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিকালে মহানগর যুবলীগের সদস্য ইয়াসিন আরাফাত মিছিল বের করলে জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারন সম্পাদক আব্বাস উদ্দিন তালুকদারের লোকজনের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। স্থানীয়রা রাস্তায় টায়ারে আগুন ধরিয়ে বিক্ষোভ করলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় দু’জন আহত হয়।

    14_11_2017-Mym-Jobl-clash2

    মহানগর যুবলীগের সদস্য ইয়াসিন আরাফাত জানান, রবিবার যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বাসবাড়ি কলোনী এলাকা থেকে মিছিলে লোকজন যাওয়ায় আব্বাস উদ্দিন তালুকদার জাহিদ এবং লিমন নামে দু’জনকে মারধর করে। এর প্রতিবাদে বিকালে মিছিল বের করলে আব্বাস উদ্দিন তালুকদারের লোকজন মিছিলে হামলা এবং গুলি ছুড়ে। কয়েকটি গাড়িও ভাংচুর করা হয়। এঘটনায় দু’জন আহত হয়। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    আব্বাস উদ্দিন তালুকদারের সাথে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।