• মুজিববর্ষ উপলক্ষে শিক্ষার্থীদের বিশেষ প্রণোদনা দেয়া হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী


    গাজীপুর প্রতিনিধি : মুজিববর্ষ উপলক্ষে শিক্ষার্থীদের বিশেষ প্রণোদনা দেয়া হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি। তিনি শুক্রবার দুপুরে গাজীপুরের ঐতিহাসিক রাজবাড়ি মাঠে জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশন আয়োজিত উচ্চতর শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে মন্ত্রী এমন কথা বলেন।

    মন্ত্রী বলেন, মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৪ হাজার অস্বচ্ছল মুক্তিযোদ্ধাকে প্রত্যেক বাড়িতে ১৬ লাখ টাকা করে ব্যয়ে প্রায় ২৩শ’ কোটি টাকা ব্যয়ে বাড়িঘর করে দেয়া হবে। আর মুজিববর্ষ উপলক্ষে ছাত্রদের জন্য বিশেষ প্রণোদনা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

    গাজীপুর সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ, সংরক্ষিত নারী সংসদ সদস্য শামসুন্নাহার ভূইয়া, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো: হারুন অর রশিদ, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এম এ মান্নান, ডুয়েটের ভিসি ড. মো: আলাউদ্দিন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো: গিয়াস উদ্দিন মিয়া প্রমুখ।

    অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রনে উপস্থিত ছিলেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

    অনুষ্ঠানে শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial