• মাভাবিপ্রবিতে বঙ্গবন্ধু এ্যাথলেটিক্স প্রতিযোগিতা উদ্বোধন


    স্টাফ রিপোর্টার : মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুইদিন ব্যাপী বঙ্গবন্ধু ৫ম বার্ষিক এ্যাথলেটিক্স প্রতিযোগিতা রবিবার সকালে বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে উদ্বোধন করা হয়। বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন এ প্রতিযোগিতার উদ্বোধন করেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শরীরচর্চা বিভাগের পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম।

    উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রিজেন্ট বোর্ড সদস্য, পাবলিক সার্ভিস কমিশনের সাবেক সদস্য ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. শরীফ এনামুল কবির, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মোস্তফা কামাল নাসির, লাইফ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. রোকেয়া বেগম, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন নুশরাত নাহিদা আফরোজ, সামাজিক বিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. মোহাম্মদ খাদেমুল ইসলাম, রেজিস্ট্রার ড. মোহা. তৌহিদুল ইসলাম ও প্রক্টর প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলাম। এছাড়া স্পেশাল অলিম্পিক বাংলাদেশ-এর জাতীয় পরিচালক ও বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশন-এর সহ-সভাপতি ফারুকুল ইসলাম, বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশন-এর সাধারন সম্পাদক এ্যাডভোকেট আব্দুর রকিব (মন্টু)-সহ বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, হল প্রভোস্ট, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

    প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন বলেন, খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসসহ সকল অন্যায় থেকে দূরে রাখতে। তাই সবাইকে খেলাধুলার প্রতি বেশি বেশি মনোযোগ দিতে হবে এবং খেলাধুলার আয়োজন বাড়াতে হবে। শারীরিক গঠন ও মানসিক বিকাশে ক্রীড়ার কোন বিকল্প নেই।

    দুইদিন ব্যাপী এ এ্যাথলেটিকস প্রতিযোগিতায় মোট ৩৫টি ইভেন্টে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করবেন।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial