• ব্রেকিংনিউজ: বইমেলায় উদয় হাকিমের বইয়ের মোড়ক উম্মোচন করলেন পরিকল্পনা মন্ত্রী     ::     সড়ক দূর্ঘটনায় তারেক মিশুক নিহত : বাস চালকের যাবজ্জীবন     ::     কাপাসিয়ার শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধারকৃত জীপটি জাপা নেতা হেফজুরের     ::     একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন     ::     বাজারে আসছে ওয়ালটনের ইন্টেলিজেন্ট ইনভার্টার, ক্যাসেট ও সিলিং টাইপ এসি     ::    
    Nashim

    বিএনপিকে কর্মসূচী পালনে অনুমতি না দেওয়া আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপার, সরকারের কিছু না : স্বাস্থ্যমন্ত্রী


    image_print

    ফাইল ছবি

    সাভার প্রতিনিধি : বিএনপিকে যে কোন কর্মসূচী যে কোন স্থানে পালন করার অনুমতি না দেওয়া এটা আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপার, সরকারের কিছু না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

    শনিবার দুপুরে সাভারের জাতীয় স্মৃতিসৌধে উইন্টার রান এন্ড কানির্ভাল দৌঁড় প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

    মন্ত্রী এসময় আরও বলেন, বিএনপি যেকোন কর্মসূচী পালন করলে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অনুমতি নিতে হবে। এখানে সরকারের কোন কিছু করার নেই। আইনশৃঙ্খলা বাহিনী কর্মসূচীর অনুমতি দিলে তারা করতে পারে। না দিলে করতে পারবে না।

    অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন, সংসদ সদস্য প্রফেসর ডা. এম এইচ মিল্লাত, সংসদ সদস্য ডা. এনামুর রহমান, বাংলাদেশে নিযুক্ত মালেয়েশিয়ার রাষ্ট্রদূত নুর আসিকিন মোঃ তায়েব, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাষ্টের সদস্য সচিব শেখ হাফিজুর রহমানসহ আরো অনেকে।

    উইন্টার রান এন্ড কানির্ভাল দৌঁড় প্রতিযোগীতাটি আয়োজন করেন শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজ।
    দৌড় প্রতিযোগীতায় দেশী বিদেশীসহ ১৭০ জন তরুণ অংশ গ্রহন করেন।