• ব্রেকিংনিউজ: কাপাসিয়ার শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধারকৃত জীপটি জাপা নেতা হেফজুরের     ::     একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন     ::     বাজারে আসছে ওয়ালটনের ইন্টেলিজেন্ট ইনভার্টার, ক্যাসেট ও সিলিং টাইপ এসি     ::     অর্পিত দায়িত্বকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি : সিইসি     ::     সংসদীয় গণতন্ত্রের দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে : নাসিম     ::    
    26_07_2016 Shajahan Khan

    বাংলাদেশে কোন আইএস বা তালেবানের অস্তিত্ব নেই : শাহজাহান খান


    image_print

    কাপাসিয়া প্রতিনিধি : নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন, বাংলাদেশে কোন আইএস বা তালেবানের অস্তিত্ব নেই। কারণ তাদের আক্রমণের বৈশিষ্ট্য ভিন্ন, তারা মূলত: আত্মঘাতী এবং বোমা মেরে মানুষকে হত্যা করে। বাংলাদেশের জঙ্গি হামলার সাথে জামাতের আক্রমণের বৈশিষ্ট্যের মিল রয়েছে।  কেননা তারা মানুষকে জবাই করে হত্যা করে।  আর বিএনপি হলো একটি খুনির দল; কেননা বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়েই এ দলের জন্ম হয়েছে। ১৯৭১ সালে ৩০ লাখ বাঙ্গালীকে হত্যাকারী সংগঠন জামায়াতে ইসলামী সহ ৫টি হত্যাকারী সংগঠনকে সাথে নিয়ে বেগম খালেদা জিয়া এখন শেখ হাসিনাকে হত্যা করতে চায়।  তিনি এখন কৌশল পরিবর্তন করে আই এসের নামে বিদেশী নাগরিক, মসজিদের ইমাম, গির্জা ও মন্দিরের পুরোহিতকে হত্যার খেলায় মেতে উঠেছেন।  বেগম খালেদা জিয়া এখন ক্ষমতা দখল করার জন্যে ইসরাইলের মোসাদ কেন ইবলিশের সাথেও হাত মিলাতে রাজি।  আমাদের দেশে বর্তমানে সন্ত্রাস ও জঙ্গিবাদ হলো বিষফোঁড়া যা ক্ষণিকের জন্যে ব্যথা দেয়। কিন্তু ঠিকমতো ওষুধ দিলে তা নির্মূল হয়ে যায়। আমরা সন্ত্রাস ও জঙ্গিবাদের মতো এই বিষফোড়াকে বাংলার মাটি থেকে নির্মূল করে ছাড়ব।

    মঙ্গলবার বিকেলে গাজীপুরের কাপাসিয়া বাসস্ট্যান্ড এলাকায় এক শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

    কাপাসিয়া শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল কাদির ফকিরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি মোতাহার হোসেন মোল্লা।

    অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ঢাকা-১৯ (সাভার) আসনের এমপি ডাঃ এনামুর রহমান, বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক এম ওসমান আলী, কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ শহীদুল্লাহ, গাজীপুর জেলা কৃষকলীগ সভাপতি আতিকুর রহমান লিটন, কাপাসিয়া উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন প্রধান প্রমূখ।