• ব্রেকিংনিউজ: প্রধানমন্ত্রী আট বছর পর ফরিদপুরে যাচ্ছেন, জেলাবাসীর প্রত্যাশার অনেক     ::     এইচটি ইমামের প্রস্তাব : প্রতি বছরের ২৫মার্চ রাতে এক মিনিট নিরবতা পালন করা যেতে পারে     ::     প্রস্তুত সাভার জাতীয় স্মৃতিসৌধ     ::     ফরিদপুরের গণহত্যা-১৯৭১     ::     গরমে শীতল যন্ত্রের চাহিদা বাড়ছে, প্রস্তুত ওয়ালটন     ::    
    10_01_2017-Jute-Min

    বহুমুখী পাটপণ্যের প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্র উদ্বোধন ১২ জানুয়ারী


    image_print

    স্টাফ রিপোর্টার : জুট ডাইভারসিফিকেশন প্রমোশন সেন্টার (জেডিপিসি)’র সম্মেলন কক্ষে বস্ত্র ও পাট মন্ত্রণালয়াধীন ‘জুট ডাইভারসিফিকেশন প্রমোশন সেন্টার’ (জেডিপিসি)তে বহুমুখী পাটপণ্যের প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্র উদ্বোধন উপলক্ষে মঙ্গলবার সকালে প্রেস ব্রিফিং করেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি। এ সময় উপস্থিত ছিলেন জেডিপিসি’র নির্বাহী পরিচালক বেগম নাসিমা বেগম (যুগ্ম সচিব), বাংলাদেশ জুট ডাইভারসিফাইড প্রডাক্ট মেনুফেসারার্স এসোসিয়েশ (বিডিজেএমইএ)’র আহবায়ক মো: রাশেদুল করিম মুন্না সহ জেডিপিসি’র কর্মকর্তাবৃন্দ।

    এসময় প্রতিমন্ত্রী বাংলাদেশের পাটশিল্পের সোনালী ভবিষ্যতের কথা তুলে ধরে আগামী ১২ জানুয়ারী উদ্বোধন হতে যাওয়া ‘জুট ডাইভারসিফিকেশন প্রমোশন সেন্টার’ (জেডিপিসি)তে বহুমুখী পাটপণ্যের প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্র সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনামূলক বিভিন্ন কথা বলেন।

    প্রেস ব্রিফিংয়ে প্রতিমন্ত্রী বলেন, জেডিপিসি ভবনের দ্বিতীয় তলায় উদ্যোক্তাদের উৎপাদিত উচ্চ মূল্য সংযোজিত বহুমুখী পাটপণ্য প্রদশর্নী ও বিক্রয় কেন্দ্রটি আগামী ১২ জানুয়ারী উদ্বোধন করবেন বস্ত্র ও পাট মন্ত্রী মুহাঃ ইমাজউদ্দিন প্রামানিক এম.পি। জেডিপিসি কর্তৃক প্রতিষ্ঠিত এই বহুমুখী পাটপণ্যের প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্র প্রতিষ্ঠা সরকারের একটি গুরুত্বপূর্ণ ও সময়োপযোগী উদ্যোগ যা পাট শিল্পের রক্ষায় এবং বহুমুখী পাটপণ্যের বাজার সম্প্রসারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।