• ব্রেকিংনিউজ: প্রধানমন্ত্রী আট বছর পর ফরিদপুরে যাচ্ছেন, জেলাবাসীর প্রত্যাশার অনেক     ::     এইচটি ইমামের প্রস্তাব : প্রতি বছরের ২৫মার্চ রাতে এক মিনিট নিরবতা পালন করা যেতে পারে     ::     প্রস্তুত সাভার জাতীয় স্মৃতিসৌধ     ::     ফরিদপুরের গণহত্যা-১৯৭১     ::     গরমে শীতল যন্ত্রের চাহিদা বাড়ছে, প্রস্তুত ওয়ালটন     ::    
    17_12_2016 Faridpur Job Sanghati

    ফরিদপুর জেলা জাতীয় যুবসংহতির সম্মেলন অনুষ্ঠিত


    image_print

    ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে জাতীয় যুব সংহতি জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে ফরিদপুর শহরের অম্বিকা মেমোরয়িাল হলে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও জাতীয় যুব সংহতির আহবায়ক আলমগীর সিকদার লোটন।

    ফরিদপুর জাতীয় যুব সংহতির আহবায়ক মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী ও জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ।

    অন্যদের মধ্যে যুব সংহতির সদস্য সচিব ফকরুল আহসান শাহ্জাদা সহ ফরিদপুর জেলার বিভিন্ন উপজেলা জাতীয় পাট্টি ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    প্রধান অতিথি বলেন, দেশ স্বাধীনের মধ্য দিয়ে আমরা একটি জাতীয় পতাকা, জাতীয় সঙ্গিত ও একটি মানচিত্র পেয়েছি। আগামী প্রজন্মকে মূল্যায়ন করে তা ধরে রাখতে হবে।