• ব্রেকিংনিউজ: নেত্রকোনায় চিরনিদ্রায় শায়িত হলেন বারী সিদ্দিকী     ::     আবারও আওয়ামী লীগ সরকার গঠন করবে : ওবায়দুল কাদের     ::     কালিয়াকৈরে ট্রেন-ট্রাক সংঘর্ষে ট্রেনের সহকারী চালক নিহত, ৬ ঘন্টা পর ট্রেন চলাচল শুরু     ::     ইতিহাস মুছে ফেলার চেষ্টা করলেও তা মুছে ফেলা যায় না : প্রধানমন্ত্রী     ::     জাতীয় পর্যায়ে এবারও সেরা কর দাতার সম্মাণনা পেলো ওয়ালটন     ::    
    12_11_2017-Savar-Jobl

    প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাভারে যুবলীগের আলোচনা সভা


    image_pdfimage_print

    সাভার প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাভারে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    শনিবার বিকেলে সাভার উপজেলা যুবলীগের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয় ঢাকা আরিচা মহাসড়কের সাভারের থানা বাসষ্ট্যান্ড থেকে। র‌্যালিটি ঢাকা আরিচা মহাসড়ক প্রদক্ষিণ করে একাই স্থানে এসে শেষ হয়। এসময় র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য ও ঢাকা ১৯ আসনের সরকার দলীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান। পরে সাভার বাজার বাসষ্ট্যান্ড এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    আলোচনা সভায় এসময় সংসদ সদস্য ডা. এনামুর রহমান বলেন, বিএনপির যে কোন আন্দোলন দমন করার জন্য একমাত্র যুবলীগেই যথেষ্ট, সবসময় যুবলীগ রাজপথে থাকে, বিএনপির যেকোন অবৈধ আন্দোলন মোকাবেলায় থাকার জন্য যুবলীগের নেতাকর্মীদের আহবান জানান তিনি। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

    সাভার উপজেলা যুবলীগের সভাপতি সেলিম মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক নুর মাসুদ, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার, তেঁতুলঝোড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল কাইয়ুমসহ আরো অনেকে।