• ব্রেকিংনিউজ: তাজরীন গার্মেন্ট ট্রেজেডির পাঁচ বছর পূর্তি আজ     ::     কালিয়াকৈরে ট্রেন-ট্রাক সংঘর্ষে ট্রেনের সহকারী চালক নিহত, ৬ ঘন্টা পর ট্রেন চলাচল শুরু     ::     ইতিহাস মুছে ফেলার চেষ্টা করলেও তা মুছে ফেলা যায় না : প্রধানমন্ত্রী     ::     জাতীয় পর্যায়ে এবারও সেরা কর দাতার সম্মাণনা পেলো ওয়ালটন     ::    
    Arrest gb

    নোয়াখালীতে যুবলীগ নেতা হত্যায় অভিযুক্ত ছাত্রলীগ নেতাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ


    image_pdfimage_print

    নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর চাটখিল উপজেলায় যুবলীগ নেতা তারেকুর রহমান স্বপন (২৮) হত্যায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা মো. রবিন (২৫) কে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। শনিবার সকালে ছয়ানি টগবা গ্রাম থেকে রবিনকে আটক করে স্থানীয়রা।

    স্থানীয়রা জানায়, দীর্ঘদিন পলাতক থাকার পর শনিবার সকালে তার নিজ বাড়ীতে আসে এই ছাত্রলীগ নেতা। এসময় স্থানীয় লোকজন তাকে দেখতে পেয়ে ধাওয়া করে আটক করে গণপিটুনি দেয়।

    পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তাকে পুলিশে সোপার্দ করে স্থানীয়রা। বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে পুলিশী পাহারায় তার চিকিৎসা চলছে।

    চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

    প্রসঙ্গত, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২০১৫ সালের ২৬ অক্টোবর সকালে চাটখিল পৌরসভার নিজ বাড়ীতে হামলা চালিয়ে স্থানীয় যুবলীগ নেতা তারেকুর রহমান স্বপনকে প্রকাশ্যে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে রবিন ও তার সহযোগিরা। ওইদিন ঘটনাটি শুনে হৃদক্রিয়া বন্ধ (স্টোক) করে মারা যান স্বপনের দাদা। পরে এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে রবিনকে প্রধান আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়।