• তরুণরা রাষ্ট্রের প্রধান শক্তি : কৃষিমন্ত্রী


    ডেস্ক রিপোর্ট : তরুণরা একটি রাষ্ট্রের প্রধান শক্তি। দেশের প্রয়োজনে কঠিন অনেক কাজও করে ফেলেন তারা। যোগ্য তরুণ সমাজ দেশের সবচেয়ে বড় সম্পদ। তারুণ্যের শক্তি হচ্ছে বাংলাদেশের সমৃদ্ধি। তাদের কাছে জাতির অনেক আশা। তারুণ্যের জোয়ারকে বেঁধে রেখে নয়, সেই জোয়ারের শক্তিকে টারবাইনে স্থানান্তরিত করে দেশকে সম্মুখে এগিয়ে নিতে হবে বিদ্যুতের মতো।

    কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক শুক্রবার ধনবাড়ী সরকারি কলেজ মাঠে স্থানীয় তরুণের হাট সংগঠনের ১৬তম বর্ষপূর্তি অনুষ্ঠানে এসব কথা বলেন।

    মন্ত্রী বলেন, বিগত ১১ বছর ধরে শিক্ষা, কর্মসংস্থান এবং তরুণদের মেধা ও প্রতিভা বিকাশের সুযোগ অবারিত করতে কাজ করে যাচ্ছে সরকার। তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসেবে আত্মপ্রকাশ করতে সরকার দৃঢ় প্রতিজ্ঞ।

    ‘তারুণ্যের আলোয় দূর হোক অন্ধকার’ স্লোগানকে সামনে রেখে এবারের বর্ষপূর্তি অনুষ্ঠিত হলো। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, কৃতী শিক্ষার্থী ও গুণিজন সংবর্ধনা দেওয়া হয়। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা রাসেল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধনবাড়ী পৌরসভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, তরুণের হাটের পৃষ্ঠপোষক শামীম রহমান, অভিনেতা ফেরদৌস ও অভিনেত্রী মৌসুমী।

    এর আগে মন্ত্রী ইউসিবিএল এর এজেন্ট ব্যাংক এর শাখা উদ্বোধন করেন।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial