• জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশন শিক্ষা বৃত্তি প্রদান শুক্রবার


    গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশনের পক্ষ থেকে শুক্রবার প্রায় পাঁচ হাজার শিক্ষার্থীকে উচ্চতর শিক্ষাবৃত্তি প্রদান করা হবে। এ উপলক্ষে শহরের ঐতিহাসিক রাজবাড়ি মাঠে জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

    গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম এতে সভাপতিত্ব করবেন।

    অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, মেহের আফরোজ চুমকি এমপি, সিমিন হোসেন রিমি এমপি, মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি, রুমানা আলী টুসি এমপি ও শামসুন নাহার এমপিসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, পুলিশ কমিশনার, জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং আওয়ামীলীগের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

    আয়োজক সূত্র জানায়, উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ এবং বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উচ্চতর পর্যায়ে অধ্যয়নরত প্রায় পাঁচ হাজার শিক্ষার্থীকে এ বৃত্তি প্রদান করা হবে। বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ভারতের প্রখ্যাত কন্ঠ শিল্পী সনু নিগমসহ দেশবরেণ্য শিল্পীবৃন্দ সঙ্গীত পরিবেশন করবেন।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial