• গাজীপুর সিটির প্রকৌশলী দেলোয়ারের মরদেহ উদ্ধার


    গাজীপুর প্রতিনিধি : নিখোঁজের পর রাজধানীর দিয়াবাড়ি রাস্তার পাশ থেকে গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলীর মরদেহ উদ্ধার করেছে তুরাগ থানা পুলিশ। নিহত মো: দেলোয়ার হোসেন (৫১) গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী আঞ্চলিক কার্যালয়ে (অঞ্চল-সাত) নির্বাহী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনায় মঙ্গলবার সকালে একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের স্ত্রী খোদেজা আক্তার।

    সোমবার দুপুরে লাশ উদ্ধারের পর অজ্ঞাত পরিচয়ে ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। পরে সোমবার দিবাগত মধ্যরাতে পুলিশ তার পরিচয় নিশ্চিত করে স্বজনদের খবর দেন। তার বাসা রাজধানীর মিরপুরে। তবে মৃত্যুর কারণ জানা যায়নি।

    এদিকে এ ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে বলে জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের তুরাগ থানার ওসি।

    গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো: আমিনুল ইসলাম জানান, প্রকৌশলী দেলোয়ার হোসেন সোমবার সকালে অফিসের উদ্দেশ্যে ঢাকার মিরপুরের বাসা থেকে বের হন। পরে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। নিহতের স্ত্রীর পক্ষ থেকে তিনি অপহরণের শিকার হয়েছেন বলে দাবি করা হয়।

    গাজীপুর সিটি করপোরেশন সূত্রে জানা গেছে, সোমবার সকাল ৯টা ১০ মিনিটের দিকে তিনি ঢাকার বাসা থেকে বের হন। এর পর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

    গাজীপুর সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা (অঞ্চল-৭) মোহাম্মদ আবু সাঈদ মোল্লা জানান, প্রকৌশলী মো: দেলোয়ার হোসেন সোমবার অফিসে আসেন নি। সর্বশেষ রবিবার তিনি অফিসে যান। প্রায় তিন বছর ধরে তিনি ওই অফিসে কর্মরত ছিলেন। তার মোবাইলে ফোন করলে বন্ধ পাওয়া যায়।

    গাজীপুর সিটি করপোরেশন সূত্রে জানা গেছে, মো: দেলোয়ার হোসেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে ১৯৯৯ সালে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে পাশ করেন। ১৯৯৯ সালের ২১ মার্চ তিনি ভোলা পৌরসভায় ইঞ্জিনিয়ার হিসেবে চাকুরীজীবন শুরু করেন। ২০১৫ সালের ৫ এপ্রিল তিনি গাজীপুর সিটি করপোরেশনে যোগদান করেন।

    সূত্র আরো জানায়, ১৯৬৮ সালে ৩১ ডিসেম্বর তিনি জন্মগ্রহণ করেন। তিনি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার আলাইয়ারপুর গ্রামের মো: সোলায়মানের ছেলে। তিনি স্ত্রী, তিন ছেলে, আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার বড় ছেলে একটি কলেজে এবং ছোট দুই ছেলে রাজধানীর মনিপুর উচ্চ বিদ্যালয়ে পড়াশুনা করে।

     

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial