• গাজীপুর জেলা পুলিশের ক্রীড়া প্রতিযোগিতায় পুলিশ মহাপরিদর্শক


    গাজীপুর প্রতিনিধি : পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়াারী সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাদের সাহায্য করুন আমরা মানুষের স্বপ্নের পুলিশ হতে চাই।

    আইজিপি বৃহস্পতিবার বিকেলে গাজীপুর জেলার বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

    এসময় আইজিপি পুলিশের ভালো কাজ জনসম্মুখে তুলে ধরার জন্য সাংবাদিকদের সহযোগিতা চেয়ে বলেছেন, আমরা আপনাদের সহযোগিতা চাই আমাদের ভালো কাজগুলো আপনারা তুলে ধরুন, জনসম্পৃক্ত যে কাজগুলো এগুলো আপনারা জনগণের কাছে পৌঁছে দিবেন, আপনারা সমাজের দর্পণ আপনাদের মাধ্যমেই কিন্তু ভাল এবং মন্দ সমাজের কাছে প্রতিভাত হয়। আমাদের যদি সমালোচনা থাকে সেটাও করবেন, ভাল দিকগুলো যেমন তুলে ধরবেন, তেমনি যদি আমার কোনো সদস্য অন্যায় করে থাকে তাকেও শোধরানোর জন্য সে বিষয়টি আমাদের গোচরে নিয়ে আসবেন। যাতে আমরা চেষ্টা করতে পারি তাকে সুযোগ দেয়ার। যদি সে না শোধরায় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া সেটিও যাতে আমরা করতে পারি। আপনারা আমাদের সাহায্য করুন আমরা সত্যিই মানুষের স্বপ্নের পুলিশ হতে চাই।

    আইজিপি আরো বলেন, বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন ২০৪১ সালে আমরা যে উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখছি সে উন্নত বাংলাদেশের আমরাই হবো উন্নত পুলিশ।

    গাজীপুর পুলিশ লাইন্সে আয়োজিত অনুষ্ঠানে পুলিশ সুপার শামসুন্নাহারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারউজ্জামান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো: আনোয়ার হোসেন, গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম সহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

    পরে প্রধান অতিথি ও অন্যরা প্রতিযোগীদের ক্রীড়া নৈপূণ্য উপভোগ করেন এবং প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়া প্রধান অতিথি গাজীপুর জেলা পুলিশের বিভিন্ন স্থাপনার শুভ উদ্বোধন করেন।

    সবশেষে রাতে নৈশ ভোজ ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

    Spread the love