• ব্রেকিংনিউজ: ঈদ বাজারে ওয়ালটনের ৫৫ মডেলের নতুন ফ্রিজ     ::     ঈদের ৩ দিন আগে থেকে মহাসড়কে ট্রাক-লরি চলাচল বন্ধ থাকবে : ওবায়দুল কাদের (ভিডিও)     ::     ফরিদপুরে তিন’শ কোটি টাকার পেয়াজ বীজ উৎপাদন     ::     পবিত্র মাহে রমজান শুরু     ::     ২৬ জুন জিসিসির নির্বাচন, ১৮জুন প্রচারণা শুরু (ভিডিও)     ::    
    23 March 2016 Murder

    গাজীপুরে শাশুড়িকে কুপিয়ে হত্যা, পুত্র-পুত্রবধূ আটক


    image_pdfimage_print

    গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে দা দিয়ে কুপিয়ে শাশুড়িকে খুন করেছে তার পুত্রবধূ। এ ঘটনায় পুলিশ নিহতের পুত্র ও পুত্রবধূকে আটক করেছে। নিহতের নাম সাবিরুন নেছা (৬৫)। তিনি গাজীপুর সদর উপজেলার বিকেবাড়ি দক্ষিণ পাড়া এলাকার মৃত হাবিবুর রহমানের স্ত্রী।

    নিহতের মেঝো ছেলে মোয়াজ্জেম হোসেন ও স্বজনরা জানায়, পারিবারিক কলহের জেরে মঙ্গলবার মধ্যরাতে গাজীপুর সদর উপজেলার বিকেবাড়ি দক্ষিণ পাড়া এলাকার আব্দুর রহিমের স্ত্রী লাকি আক্তার দা’ দিয়ে তার শাশুড়ি সাবিরুন নেছাকে মাথা ও ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় সাবিরুন নেছার আর্তচিৎকারে স্বজন ও স্থানীয়রা এগিয়ে এলে লাকি বাড়ি থেকে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত সাবিরুন নেছাকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার সময় তিনি মারা যান। এ ঘটনায় এলাকাবাসী নিহতের বড় ছেলে আব্দুর রহিমকে (৪৫) আটক করে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার ও তার ছেলে রহিমকে আটক করে। পরদিন (বুধবার) স্থানীয়রা বাড়ীর পার্শ্ববর্তী হালডোবা এলাকা থেকে রহিমের স্ত্রী লাকি আক্তারকে (৩৮) আটক করে পুলিশে সোপর্দ করে।

    জয়দেবপুর থানার হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মো. রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের বড় ছেলে ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।